১ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৫৩ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাকেরগঞ্জে আসামিদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন বাদী!

বরিশালটাইমস রিপোর্ট
১০:১১ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৭

বরিশালের বাকেরগঞ্জে বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে মারধরের ঘটনায় মামলা করেও বিপদে রয়েছেন বাদী। প্রতিপক্ষ সাবেক ইউনিয়ন চেয়ারম্যান প্রভাবশালী হওয়ায় প্রতিনিয়ত হুমকিও ওপরে রাখা হচ্ছে। এমনকি বাদী পরিবারের লোকজনকে খুন জখমের হুমকিও দিচ্ছেন উপজেলার দাড়িয়াল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিজান।

তাছাড়া পুরো বিষয়টি জেনেও আসামিদের গ্রেপ্তার করছে না সংশ্লিষ্ট বাকেরগঞ্জ থানা পুলিশ। ফলে আতঙ্কগ্রস্ত হয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী ছেলে জাহাঙ্গীর আলম।

এমতাবস্থায় শুক্রবার অভিযোগের ফিরিস্তি তুলে ধরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন এই মামলার বাদী একই এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে।

শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে বাদী বলেন, বাকেরগঞ্জের দাড়িয়াল ইউনিয়নের দাড়িয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে একটি প্যানেলের পক্ষে আমি ও আমার ভাই আবদুল সালাম কাজ করি।

এতে দাড়িয়াল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিজান ক্ষিপ্ত হয়ে ৩ অক্টোবর আমাকে ও আমার ভাইকে কৌশলে ডেকে নিয়ে ব্যাপক মারধর করেন।

ওই ঘটনায় ৫ অক্টোবর বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করার পর থেকেই চেয়ারম্যানের সহযোগীরা মামলা তুলে নিতে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে আসছেন। পাশাপাশি প্রাণনাশের হুমকিও দিচ্ছেন তারা। কিন্তু পুলিশ আসামিদের গ্রেপ্তারে কোন পদক্ষেপ রাখছে না।

যদিও বাকেরগঞ্জ থানার ওসি আজিজুর রহমানের সাথে যোগাযোগের জন্য ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

তবে বরিশাল জেলা পুলিশ সুপার বলছেন মামলার আসামিদের না ধরার কারণ কী তিনি সে বিষয়ে খোঁজ নিয়ে যথাযথ পদক্ষেপ রাখবেন।’’

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালসহ বেশকিছু অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস  হাত-পা না নেড়ে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভেসে থাকেন ষাটোর্ধ্ব জিতন মিয়া!  দুই মেয়েকে বিষ খাইয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  পিরোজপুরে শ্বশুরকে দাফন করতে গিয়ে জামাতার মৃত্যু  পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা  পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু  মঠবাড়িয়ায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন  মাতৃভাষা দিবসের র‌্যালিতে ইংরেজি ব্যানার, বরিশালে তোলপাড়  দেশকে এগিয়ে নেব, এটিই প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী  নাজিরপুরে অটো রিক্সার ধাক্কায় কৃষকের মৃত্যু; আহত ২