৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:১০ ; বুধবার ; আগস্ট ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাকেরগঞ্জে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি খুন

ষ্পেশাল করেসপন্ডেন্ট
২:৫৮ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নের রাস্তার পাশ থেকে এক যুবকের গলায় গামছা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। ইমরান হাওলাদার (২৫) নামের প্রতিবন্ধী ওই যুবক শনিবার দুপুরে বাসা থেকে বেড়িয়ে নিখোঁজ ছিলেন। রোববার লাশটি সকালে স্থানীয় আতাকাঠি গ্রামে সড়কে পাশে আম গাছের নিচে পড়ে থাকতে দেখে যায়। পথচারীদের খবরের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে এই বিয়োগান্তের ঘটনাটিকে পুলিশ আত্মহত্যা মনে করলেও যুবকের পরিবারের দাবি তাকে খুন করা হয়েছে। এবং বলছে বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে পুলিশ দায় এড়াতে চাইছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- আতাকাঠি গ্রামের বাবুল হাওলাদারের প্রতিবন্ধী ছেলে ইমরান হাওলাদারের গলায় গামছা বাঁধা লাশটি রোববার সকালে স্থানীয় সড়কের পাশে আম গাছের নিচে পড়ে থাকতে দেখা যায়। এবং গামছার কিছুটা অংশ ওই গাছের ডালের সাথে ঝুলতে দেখে। বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। এবং সুরতাহল শেষে যুবকের লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠায়।

পারিবারিক সূত্রে জানা গেছে- যুবক ইমরান শনিবার দুপুরে পার্শ্ববর্তী বিলে চাঁই ফেল মাছ ধরতে গামছা পরে বাসা থেকে বেড়িয়ে যায়। এরপরে তিনি আর বাসায় ফেরেনি এবং স্বজনেরা খোঁজ করে সন্ধায় পায়নি।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বরিশালটাইমসকে জানান, মানসিক প্রতিবন্ধী যুবকের লাশটি যে অবস্থায় পাওয়া গেছে তাতে প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা মনে হচ্ছে। কারণ তার শরীরে যে গামছা পরিহিত ছিল সেই তার একাংশ গাছের সাথে ঝুলছে। মূলত এই কারণেই পুলিশ ধারণা করছে যুবক গলায় ফাঁস দিয়ে মারা যাওয়ার পলে গামছা ছিড়ে মাটিতে পড়েছে।

তবে পুলিশের এমন দাবিকে দায় এড়ানোর কৌশল হিসেবে অবহিত করে যুবকের পিতা বাবুল হাওলাদার বরিশালটাইমসকে জানান, বিগত সময়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের ছেলে রায়হান খেলার মাঠে বন্ধুদের হাতে খুন হলে সেই মামলায় তার বড় ছেলে রাজিব হাওলাদারকে জড়ানো হয়। এবং সেই ঘটনার বদলা নেওয়ার হুমকি দিয়ে আসছিল মুক্তিযোদ্ধার স্বজনেরা।

বাবুল হাওলাদারের অভিযোগ, পূর্বশত্রুতা উদ্ধারে প্রতিপক্ষের লোকজন তার ছোট ছেলেকে হত্যা করে এবং বিষয়টি ভিন্নদিকে মোড় দিতে লাশটি ঝুলিয়ে রাখে। পরে লাশটি শনিবার রাতের যেকোন সময়ে গামছা ছিড়ে নিচে পড়ে থাকে। কিন্তু তদন্ত না করেই দায় এড়াতে বিষয়টিকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাইছে। ছেলে বিয়োগান্তের এই ঘটনায় একটি মামলা করার প্রস্তুতি নিয়েছেন, জানান বাবুল।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  থানায় আটকে যুবলীগ নেতাকে মারধর, ওসি প্রত্যাহার  বরিশালের সন্তান মাসুদ কক্সবাজারে প্রদীপ জ্বালিয়ে কোটিপতি  স্থগিত মামলার তদন্ত দ্রুত শেষ করতে হবে: বিএমপি কমিশনার  মেজর রাশেদ হত্যাকান্ডে আরও ৩ জন গ্রেপ্তার, বুধবার রিমান্ড শুনানি  ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল  লালমোহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার  কাঠালিয়ায় জমি বিরোধে ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে রগ কর্তন  বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্য অ্যাডভোকেট পল্টু’র ইন্তেকাল  রাজাপুরে সাড়ে চার হাজারোধিক ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার  কলাপাড়ায় বেড়িবাঁধ রক্ষায় পাউবোর বৃক্ষরোপণ কর্মসূচি