৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৩৩ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী

Mahadi Hasan
২:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২২

বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য শান্তি চুক্তির ২৫ তম বর্ষপূর্তির রজত জয়ন্তী উদযাপন করা হয়েছে। ২ ডিসেম্বর শুক্রবার বেলা ১১টায় দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে দলীয় নেতা-কর্মী ও সমর্থকসহ নানা শ্রেণী-পেশার প্রায় ১০ সহ¯্রাধিক নারী-পুরুষের অংশ গ্রহণে বিশাল একটি আনন্দ র‌্যালী বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন,বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম।

তিনি এসময় পার্বত্য শান্তি চুক্তির মাধ্যমে অশান্ত পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠায় অবদান রাখায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তৎকালীণ চিফ হুইপ এবং বর্তমানে মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির প্রতি অনিঃশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে র‌্যালীর প্রাক্কালে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুকের সভাপতিত্বে বক্তৃতা করেন বরিশাল-২ আসনের আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুল ইসলাম মনি,বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এ্যাড. সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা,বর্তমান কমিটির সহ-সভাপতি খিজির সরদার ও আক্তার হোসেন মোল্লা,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু,অধ্যাপক জাকির হোসেন ও অধ্যাপক আশরাফুল হাসান সুমন,সাংগঠনিক সম্পাদক মামুন-উর-রশিদ স্বপন,জাকির হোসেন সরদার ও নুরুল হুদা,ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,শহিদুল ইসলাম,সৈয়দ মজিবুল ইসলাম টুকু,সাইফুৃল ইসলাম শান্ত ও মাষ্টার সিদ্দিকুর রহমান,সাবেক ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা,ওমর ফারুক ও আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন প্রমুখ। এছাড়াও আনন্দ র‌্যালীতে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠন ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড’র নেতাকর্মীসহ নানা শ্রেণী পেশার কয়েক হাজার নারী-পুরুষ অংশ গ্রহন করেন।

প্রসঙ্গত, ২৯ অক্টোবর অনুষ্ঠিত দলের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুককে সভাপতি করে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের কমিটির গঠনের পর থেকেই দলীয় নেতা-কর্মীরা নবরূপে উজ্জীবিত হয়ে ওঠে।

যার বহিঃপ্রকাশ ঘটলো পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী উদযাপনের আনন্দ র‌্যালীতে ১০ সহ্রসাধিক নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত