২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ, লম্পট গ্রেফতার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৮ অপরাহ্ণ, ২৪ এপ্রিল ২০২৪

রাহাদ সুমন বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়ন থেকে ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণেরর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব উদয়কাঠি গ্রামের বাসিন্দা মৃত সামসুল উদ্দিন হাওলাদারের পুত্র মামুন হালাদার (২৮)কে বাকেরগঞ্জ থেকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এবিষয়ে বানারীপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, গত ১৬ এপ্রিল মেয়েটিকে ফুসলিয়ে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রবিপুর গ্রামে লম্পট মামুনের নিকটতম এক আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়ে ওই কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করা হয়। এদিকে নিখোঁজ হওয়া কিশোরীর বাবা প্রথমে বানারীপাড়া থানায় সাধারণ ডাইরি করেন ।

পরে মামলা দায়ের করা হয়। ২৩ এপ্রিল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া থানা পুলিশ বাকেরগঞ্জ থেকে ভিকটিমকে উদ্ধার এবং লম্পট মামুন হাওলাদারকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এদিকে লম্পট মামুন হাওলাদারের স্ত্রী ও ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে, বলে জানা গেছে।

এবিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মাইনুল ইসলাম জানান, মামুন হাওলাদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে বরিশাল আদালতে ,এবং ভিকটিমকে ডাক্তারি পরিক্ষা করানোর জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে পাঠানো হয়েছে।

135 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন