২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবাকে পিটিয়ে ২ হাত ভেঙে দেওয়া সেই কুলাঙ্গার ছেলে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪১ অপরাহ্ণ, ১০ মে ২০২১

বাবাকে পিটিয়ে ২ হাত ভেঙে দেওয়া সেই কুলাঙ্গার ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ভরণপোষন চাওয়ায় বাবাকে পিটিয়ে দুই হাত ভেঙে দেওয়ার ঘটনায় সেই কুলাঙ্গার ছেলে সবুজ সিকদারকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। বাউফল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুর সবুরের নেতৃত্বে পুলিশ তাকে সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রোকুল গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করে। অনলাইন বরিশালটাইমস নিউজপোর্টালে রোববার  ‘ ভরণপোষন চাওয়ায় বাবাকে পিটিয়ে দুই হাত ভেঙে দিল ছেলে’ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুনের নির্দেশে সবুজ সিকদারকে ওই দিন দিবাগত রাতে সাড়ে ১২টার সময় গ্রেপ্তার করা হয়। সবুজের বাবার বাবার নাম মো. সেকান্দার আলী সিকদার।

এই আশি বছরের বাবা তার সন্তানদের কাছ থেকে বিতাড়িত হয়ে হাত পেতে জীবন চালান। রাতে মসজিদে কিংবা কোন দোকান ঘরের সামনে বেঞ্চে রাত যাপন করেন।

গতকাল শনিবার দুপুরে সেকান্দার আলী সিকদার বাড়িতে গিয়ে তার সেজ ছেলের সবুজের কাছে ভরণপোষন দাবি করেন। এ নিয়ে বাবা ছেলের মধ্যে তর্ক হলে একপর্যায়ে সবুজ তার তাতে থাকা দায়ের উল্টো দিক দিয়ে তার বাবাকে এলোপাতাড়ি ভাবে মারধর করেন এবং দুই হাত ভেঙে দেয়। এ ঘটনার পর তার বড় ছেলে সিদ্দিকুর রহমানের মেয়ে মরিয়ম বেগম তাকে উদ্ধার করে রোববার বাউফল হাসপাতালে এনে চিকিৎসা করান।

এ সংবাদ অনলাইন বরিশালটাইমস নিউজপোর্টালে প্রকাশের পর পুলিশ পদক্ষেপ নেয়। ওই বৃদ্ধর ছেলে সবুজকে গ্রেপ্তার করে। এ ঘটনায় বৃদ্ধ সেকান্দার আলী বাদী হয়ে বাউফল থানায় সেঝ ছেলে সবুজ ও মেঝ ছেলে মিজানসহ ওই দুই ছেলের স্ত্রীদের বিরুদ্ধে বাউফল থানায় একটি মামলা করেছেন। (মামলা নং ১২ তারিখ ১০/০০৫/২১) ।

এ দিকে বাউফল উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ওই বৃদ্ধকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

বৃদ্ধ সেকান্দার আলীর বয়স ৮০ বছরের ওপরে হলেও তিনি সরকারের বয়স্ক ভাতা, ভিজিডি ও ভিজিএফসহ কোনো সুবিধা পাচ্ছেন না।’

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন