১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৫৮ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবার অসম্পূর্ণ কাজগুলো শেষ করতে স্বতন্ত্র থেকে লড়বেন জান্নাতুল

বরিশালটাইমস, ডেস্ক
৭:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২৩

বাবার অসম্পূর্ণ কাজগুলো শেষ করতে স্বতন্ত্র থেকে লড়বেন জান্নাতুল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নেত্রকোনা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জান্নাতুল ফেরদৌস ওরফে ঝুমা তালুকদার। নির্বাচনে অংশ নিতে সম্প্রতি তিনি দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকেও পদত্যাগ করেছেন। গতকাল রবিবার (২৬ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে জান্নাতুল ফেসবুকে নিজের আইডিতে এ ঘোষণা দেন। নেত্রকোনা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মোশতাক আহমেদ ওরফে রুহী।

ফেসবুক পোস্টে জান্নাতুল ফেরদৌস লেখেন, ‘প্রিয় দুর্গাপুর-কলমাকান্দাবাসী,…আমি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু দলীয় মনোনয়ন না পেয়ে…স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই।…আমি গত পাঁচ বছর দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে সততা এবং নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছি। আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে দুর্গাপুর-কলমাকান্দাবাসীর সেবা করতে চাই। আমার পিতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার সাহেবের উত্তরাধিকারী হিসেবে আপনাদের পাশে থেকে সেবা করতে চাই। আপনাদের দোয়া এবং সমর্থন প্রত্যাশী।’

জান্নাতুল ফেরদৌস বলেন, যেহেতু প্রধানমন্ত্রীও বলে দিয়েছেন স্বতন্ত্র হিসেবে নির্বাচন করলে দলের কোনো বাধা নেই। তাই স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। তিনি তার বাবার রেখে যাওয়া অসম্পূর্ণ কাজগুলো শেষ করতে চান। আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, জান্নাতুল ফেরদৌস নেত্রকোনা-১ আসনের তিনবারের সংসদ সদস্য জালাল উদ্দিন তালুকদারের একমাত্র মেয়ে। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক। জান্নাতুল দশম ও একাদশ নির্বাচনেও মনোনয়ন চেয়েছিলেন।

এ ছাড়া তিনি উপজেলা পরিষদ নির্বাচনেও নৌকার মনোনয়ন চান। মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন। দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি গত ৬ নভেম্বর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।

দেশের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু