১১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৩২ ; বুধবার ; মে ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবার বাড়ি যেতে না দেয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বরিশালটাইমস রিপোর্ট
৪:২৪ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৯

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় গিতা রানী (২৪) নামে অন্তঃসত্ত্বা এক নারীর ঝুলান্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে নন্দীগ্রাম পৌরসভার কালিকাপুর গ্রামের শোয়ার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রাতের কোনো একসময় গলায় রশি দিয়ে অন্তঃসত্ত্বা এই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের। তিনি ওই গ্রামের প্রবাসী রতন চন্দ্রের স্ত্রী।

গিতা রানীর বড় ভাই গিরেন চন্দ্র বলেন, গিতার স্বামী রতন চন্দ্র গত বছরের অক্টোবর মাসে কাজের জন্য দেশের বাইরে যায়। গিতার স্বামীর বাড়ি ও বাবার বাড়ি একই গ্রামে। দুই বাড়ি পাশাপাশি হওয়ায় শুক্রবার সন্ধ্যায় গ্যাস সিলিন্ডার নিয়ে বাবার বাড়িতে যেতে চেয়েছিল গিতা। ওই সময় গিতাকে গ্যাস সিলিন্ডার নিয়ে বাবার বাড়ি যেতে বাধা দেয় শাশুড়ি। এ নিয়ে বউ-শাশুড়ির মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে অভিমান করে রাতে সবার অজান্তে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে গিতা। গিতা রানী অন্তঃসত্ত্বা ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নন্দীগ্রাম থানা পুলিশের এসআই জিন্নুর রহমান বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জঙ্গি মাদক দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী  বগুড়া-৬: খালেদা জিয়াসহ ৫ জনকে মনোনয়ন বিএনপির  তলা ফেটে লঞ্চে পানি, রক্ষা পেলেন তিন শতাধিক যাত্রী  ৮৫ ভরি সোনা চুরি করায় ৩ পুলিশ জেলে  পৃথিবীর যে স্থানগুলো গুগল ম্যাপে খুঁজে পাবেন না!  পাল্টে গেল কিলোগ্রাম, এবার সেকেন্ডের পালা  অ্যাপস স্টোর তৈরি করছে হুয়াওয়েই!  ঈদের আগেই আসছে ১০০০ টাকার নতুন নোট  কলেজে ভর্তির আবেদন না করলেও তাদের নামে পড়ছে আবেদন  শয়তানের ভয়ঙ্কর রানী জোলি