১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাবুগঞ্জে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১১ পূর্বাহ্ণ, ২৪ মে ২০২০

বাবুগঞ্জে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান

আরিফ আহমেদ মুন্না করোনাভাইরাসের প্রভাবে বাবুগঞ্জ উপজেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র শ্রমজীবী মানুষকে ঈদের খাদ্য সহায়তা দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল ও ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ। শনিবার দিনভর বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের নতুন হাট ও রাহুতকাঠী বন্দর ছাড়াও রহমতপুর এবং চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ৩০০ দরিদ্র পরিবারের মাঝে ঈদের ওই খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করেন তারা।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাঝি মাসুম রেজা, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এইচ.এম আবু সুফিয়ান, যুবলীগ নেতা পলাশ সিকদার, ছাত্রলীগ নেতা কাজী ইয়াসির আরাফাত সোহেল, মোহাম্মদ মুহিন, আল-আমিন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদের উদ্যোগে বিতরণ করা ঈদের ওই খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি চিনি ও ২ প্যাকেট সেমাই ছিল বলে জানা গেছে।

এ প্রসঙ্গে বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল বলেন, ‘প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ কার্যক্রমের আওতায় বাবুগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নে মোট ১৮ হাজার ৬০০ দরিদ্র-অসহায় পরিবারের মাঝে ইতোমধ্যে ১৮৬ মেট্রিক টন চালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ও জননেতা আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সার্বিক তত্ত্বাবধানে ইউনিয়ন পরিষদের মাধ্যমে ভাগ করে এসব খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। এছাড়াও পবিত্র ঈদুল ফিতরের জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে আলাদাভাবে ৬ মেট্রিক টন চালসহ ঈদের বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।’ #

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন