৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৪৯ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবুগঞ্জে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের ত্রাণ বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট
৪:০২ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০

আরিফ আহমেদ মুন্না  করোনাভাইরাসের প্রভাবে বাবুগঞ্জে কর্মহীন হয়ে পড়া দরিদ্র শ্রমজীবী মানুষের জন্য বিশেষ ত্রানসামগ্রী দিয়েছেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়। সরকারি এবং নিজেদের ব্যক্তিগত উদ্যোগে শুক্রবার ও শনিবার নিজস্ব ব্যবস্থাপনায় বাড়িবাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ কমপ্লেক্সের নবনির্মিত ভবনের সামনে ওই জরুরি ত্রানসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নুসরাত জাহান খান, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, পিআইও আরিফুর রহমান, বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না, মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন হাওলাদার, রহমতপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা কমপ্লেক্সে উপস্থিত কিছু দুঃস্থ মানুষকে বিতরণের মাধ্যমে বিশেষ ত্রাণ সহায়তা কর্মসূচির উদ্বোধন শেষে চাল, ডাল ও আলু দিয়ে তৈরি ১৪ কেজির ওই সরকারি আপদকালীন জরুরি খাদ্যসামগ্রীর ৩০০ প্যাকেট ৬ ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিতরণের জন্য ভাগ করে দেন উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল। এছাড়াও নিজের ব্যক্তিগত অর্থায়নে শতাধিক দরিদ্র ও কর্মহীন মানুষের বাড়িবাড়ি গিয়ে বিভিন্ন খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি।

এদিকে করোনা মোকাবেলায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব নিয়েছেন আরেক অনন্য ও অনুকরণীয় উদ্যোগ। নিজের স্বামীকে নিয়ে তিনি উপজেলার বিভিন্ন এলাকার বাড়িবাড়ি ঘুরে ঘুরে খাদ্যসামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করছেন।

শুক্রবার বিকেলে ফারজানা বিনতে ওহাব এবং তার স্বামী বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবুল কালাম আজাদ তার পুলিশ সদস্য ও স্বেচ্ছাসেবক টিম নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার ভ্যান-রিকশা-অটো চালকসহ দরিদ্র শ্রমজীবী তিন শতাধিক মানুষের কাছে খাদ্যসামগ্রীর প্যাকেট পৌঁছে দিয়েছেন। দেশের এমন দুর্যোগকালীন সময়ে পুলিশ ও জনপ্রতিনিধি দম্পতির এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালসহ সর্বস্তরের মানুষ।

এছাড়াও শুক্রবার সন্ধ্যায় ও শনিবার চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন দরিদ্র কর্মহীন মানুষের মাঝে ত্রাণের খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের অপর ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ। এসময় তার সঙ্গে সহোদর ছাত্রলীগ নেতা ফায়জুল হক মুন্না ও তার অনুসারী স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

Other, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত