২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির কর্মী সভায় এমপি টিপু বিরোধী বিক্ষোভ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৬ অপরাহ্ণ, ৩১ ডিসেম্বর ২০১৭

বরিশালের বাবুগঞ্জে বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির আয়োজিত কর্মী সভায় যোগ দিতে আসা নেতা-কর্মীরা বরিশাল- ৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সাংসদ অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে।

বিগত দিনে দপ্তরী নিয়োগ, টিআর কাবিখা ও উপজেলার গভীর নলকূপ স্থাপনের নামে ঘুষ বাণিজ্যের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল করে। এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ মো. টিপু সুলতানকে বাদ দিয়ে রাশেদ খান মেননকে আগামী জাতীয় নির্বাচনে বরিশাল-৩ আসনের (বাবুগঞ্জ-মুলাদী) আসনের প্রার্থী হিসেবে দাবি করেন।

এসময় মিছিলটি উপজেলার সদর থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কর্মী সভাস্থল খানপুর মডেল মাধ্যামিক বিদ্যালয়ে সভা স্থলে এসে ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেননের সামনে বিক্ষোভ প্রদর্শন করে।

এ সময় মিছিলকারীরা বলেন এমপি টিপু তার দলীয় নেতাকর্মীদের বাদ দিয়ে জাতীয় কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলাম হোসেন ও এমপির পিএস (ব্যক্তিগত সহকারী) সুজন আহমেদকে নিয়ে টিআর, কাবিখা, প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী নিয়োগের নামে কোটি কোটি টাকা ঘুষ বাণিজ্য করেছেন বলেন দাবি করে শ্লোগান দিয়েছেন নেতা-কর্মীরা।”

35 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন