৩৬ মিনিট আগের আপডেট বিকাল ২:৫২ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবুগঞ্জে কৃষককে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা

সিনিয়র করেসপন্ডেন্ট
১০:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮
“বাবুগঞ্জে কৃষককে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা ॥ মামলা তুলে নিতে হুমকি”

কলাগাছ কাটতে বাঁধা দেওয়ায় বাবুগঞ্জে পানচাষী এক কৃষককে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলেও প্রভাবশালী ওই সন্ত্রাসীদের চাপের মুখে ৩ দিনের মাথায় তাকে ছাড়পত্র দিয়েছে শেবাচিম হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনায় বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হলেও আসামীদের হুমকির মুখে এখন পালিয়ে আত্মগোপন করে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন ভুক্তভোগী পরিমল চন্দ্র দাস (৩৫) নামের ওই কৃষক।

সন্ত্রাসী হামলার শিকার বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর গ্রামের পানচাষী কৃষক পরিমল চন্দ্র দাস জানান, পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে একই গ্রামের সমীর দাস, সজল ও শোভা রানী তার কলাবাগানে ঢুকে অনেকগুলো কলাগাছ কেটে ফেলে। এ ঘটনায় বাঁধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসী সমীর তার সহযোগীদের নিয়ে বাড়িতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে চড়াও হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক কুপিয়ে গুরুতর জখম করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী গোপাল চন্দ্র দাস ও কালু দাস জানান, সন্ত্রাসী সমীরের হাতে থাকা ধারালো রামদা’য়ের এলোপাতাড়ি কোপে মাথা, বুক এবং পেট কেটে নাড়িভুড়ি বেরিয়ে গেলে অচেতন হয়ে পড়েন পানচাষী পরিমল চন্দ্র দাস। পরে তাকে উদ্ধার করে দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তারা।

আহত পরিমলের স্ত্রী দীপা রানী দাস অভিযোগ করেন, প্রায় একদিনের বেশি সংজ্ঞাহীন অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি থাকলেও প্রভাবশালী আসামীদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে তার স্বামীকে ঢাকায় উন্নত চিকিৎসার কথা বলে হাসপাতাল থেকে মাত্র তিনদিনের মাথায় ছাড়পত্র দিয়ে দেয় শেবাচিম কর্তৃপক্ষ। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা দায়েরের পরে ৩ আসামী গ্রেফতার হলেও তাদের মধ্যে ২ জনই জামিনে বেরিয়ে এসে এখন তাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। বর্তমানে আসামীদের ভয়ে স্বামী পরিমলকে নিয়ে বাকেরগঞ্জে বাপের বাড়ি পালিয়ে গিয়ে গোপনে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করিয়ে চিকিৎসা করাচ্ছেন বলে জানান দীপা রানী দাস।

এদিকে মামলার প্রধান আসামী সমীর দাস কারাগারে এবং বাকি অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। বিমানবন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, প্রাথমিক তদন্তে আসামীদের বিরুদ্ধে বাদীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ডাক্তারের সনদ পেলেই অভিযুক্তদের বিরুদ্ধে দন্ডবিধির ৩২৬ ধারাসহ সংযুক্ত অন্যান্য ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে ওই মামলার অভিযোগপত্র দাখিল করা হবে। #

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আব্বাসের পরে শেষ হচ্ছে নিরবের ‘হৃদয় জুড়ে’  এসএসসি পরীক্ষা দিচ্ছেন ‘এমএ পাস’ ওসি  ডাকসু নির্বাচনে ইসলামপন্থীদের বাধা দিলে আন্দোলনের হুমকি  বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১১  বরিশাল লঞ্চঘাটে দুই টিকিট কালোবাজারির জেল জরিমানা  বরিশালে কলেজছাত্রের খুনির ফাঁসির দাবিতে ঢাকায় মানববন্ধন  উজিরপুরে ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজনে ভাষাশহীদদের স্মরণ  স্যামসাংকে খোঁচা দিল হুয়াওয়ে  পাকিস্তানকে কড়া ভাষায় অপমান করেন এই পাক আমলা  মানুষ আমাদের ভোট দিয়েছে, তাদের মর্যাদা রাখতে হবে : প্রধানমন্ত্রী