১৮ মিনিট আগের আপডেট রাত ১১:৪৪ ; সোমবার ; অক্টোবর ১৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবুগঞ্জে কৃষি কর্মকর্তাকে সপরিবারে অজ্ঞান করে হত্যাচেষ্টা!

সিনিয়র করেসপন্ডেন্ট
১১:৪৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

✪ আরিফ আহমেদ মুন্না ॥ বাড়িতে চেতনানাশক স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে বাবুগঞ্জে উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদিকুর রহমান সুরুজকে সপরিবারে হত্যাচেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। তবে সৌভাগ্যক্রমে তারা অক্ষত থাকলেও অচেতন অবস্থায় পরিবারের ৪ জনকেই ভর্তি করা হয়েছে হাসপাতালে। মঙ্গলবার গভীর রাতে বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাদিকুর রহমান সুরুজের ছোটভাই বাবুগঞ্জ উপজেলা পরিষদের সিএ শাহরিয়ার রহমান বাবু জানান, মঙ্গলবার রাত আনুমানিক আড়াইটার দিকে জানালার গ্রীল ভাঙার শব্দে তার ঘুম ভেঙে যায়। তিনি শব্দের উৎস খুঁজতে গিয়ে নিজের জানালা খুলে দেখতে পান পাশের ফ্ল্যাটে থাকা তার বড়ভাই সুরুজের বেডরুমে জানালার গ্রীল ভাঙছে ৫/৬ জন সশস্ত্র দুর্বৃত্ত। এসময় ভয়ে তিনি প্রথমে হতভম্ব হলেও পরে ‘চোর’ ‘চোর’ বলে ডাক-চিৎকার শুরু করেন। এতে কিছুক্ষণের মধ্যে প্রতিবেশি ও স্থানীয়রা বেরিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে বড়ভাইয়ের ফ্ল্যাটে গিয়ে তিনি দেখতে পান উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদিকুর রহমান সুরুজ (৩৩), তার স্ত্রী সুরাইয়া রহমান (২৭) এবং দুই শিশুকন্যা সাদিয়া রহমান সাজনিন (৭) ও মাহজাবিন রহমান তাসনিম (৪) সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। এসময় বিমানবন্দর থানায় খবর দিলে পুলিশ এসে সবাইকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বুধবার দুপুরে জ্ঞান ফেরার পরে সাদিকুর রহমান সুরুজ জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে তিনি বাড়ির ভেতরে একটা ঝাঁঝালো গন্ধ পান। এর কিছুক্ষণ পরেই তার পরিবারের সবাই একেএকে অচেতন হয়ে পড়েন। তাকে সপরিবারে হত্যার উদ্দেশ্যেই পূর্বপরিকল্পিতভাবে শত্রুপক্ষ এ ঘটনা ঘটাতে পারে। যদি দুর্বৃত্তরা চুরির উদ্দেশ্যেই আসতো তবে জানালার গ্রীল না কেটে বরং সহজেই কলাপসিবল গেটের একটি তালা ভেঙে বিল্ডিংয়ের সামনে রাখা দুই ভাইয়ের দুটি পালসার মোটরসাইকেল নিয়ে যেতে পারতো বলে নিজের ধারনার স্বপক্ষে যুক্তি দেখান সুরুজ।

বিমানবন্দর থানার ওসি মাহাবুব-উল-আলম জানান, ঘটনার প্রাথমিক আলামত পর্যালোচনা করে ধারনা করা হচ্ছে, জানালা দিয়ে কেউ চেতনা নাশক স্প্রে প্রয়োগ করার কারণে তারা অচেতন হয়ে পড়েন। তবে ঘটনার মোটিভ স্পষ্ট নয়। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে মামলা দায়ের করলে তদন্তের মাধ্যমে অপরাধীদের সনাক্ত করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদিকুর রহমান সুরুজ। #

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ
প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাংলাদেশে ঢুকে মাছ শিকার, ৪৯ ভারতীয় জেলে আটক  মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহফুজের জয়  বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদ নেছারাবাদ শাখার কমিটি ঘোষণা  বাবুগঞ্জে শিশু অধিকার সপ্তাহের বর্ণাঢ্য সমাপনী  আবরার হত্যা মামলার তদন্ত তদারকি কর্মকর্তা লেলিন  দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ নৌকা বাইচ ৩ দিনব্যাপী শুরু  সংসারের টানে মিনি ট্রাক চালাচ্ছেন পাকিস্তানের ক্রিকেটার!  নিহত আবরারের পরিবারের সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ  মাদকের সঙ্গে অস্ত্রের ব্যবসা :আটক ৩  নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরতে গিয়ে বাঁধার মুখে জেলেরা