২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বাবুগঞ্জে ত্রাণ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দের ঢেউটিন ও টাকা দিলেন কাজী দুলাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১০ অপরাহ্ণ, ০৩ জুলাই ২০২০

বাবুগঞ্জে ত্রাণ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দের ঢেউটিন ও টাকা দিলেন কাজী দুলাল

আরিফ আহমেদ মুন্না বাবুগঞ্জ উপজেলার অসহায়, দুঃস্থ ও ক্ষতিগ্রস্তদের জন্য ৫০ বান্ডিল ঢেউটিন ও নগদ দেড় লাখ টাকার বিশেষ অনুদান বরাদ্দ দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মো. এনামুর রহমান। বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের বিগত দিনের সরকারি ত্রাণ বিতরণ কার্যক্রমে স্বচ্ছতা ও সততার পুরস্কার হিসেবে তাকে এই বিশেষ অনুদান বরাদ্দ দেন ত্রাণ প্রতিমন্ত্রী।

শুধুমাত্র বরিশালের বাবুগঞ্জ উপজেলার জন্যই ওই বিশেষ বরাদ্দের ঢেউটিন ও টাকা অনুদান হিসেবে দেয়া হয়েছে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। বরাদ্দ আসার পরে বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪০টি অসচ্ছল, দরিদ্র ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৪৬ বান্ডিল ঢেউটিন এবং ২টি শিক্ষাপ্রতিষ্ঠানকে ৪ বান্ডিল ঢেউটিনসহ প্রত্যেককে বান্ডিল প্রতি নগদ ৩ হাজার করে মোট ১ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, পিআইও আরিফুর রহমান ছাড়াও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

বিশেষ বরাদ্দের ওই ত্রাণ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল বলেন, ‘করোনা মহামারির শুরু থেকেই বাবুগঞ্জ উপজেলা পরিষদ সরকারি খাদ্য সহায়তা প্রদান ও ত্রাণ বিতরণ কার্যক্রমে সততা এবং স্বচ্ছতার সঙ্গে যথাযথভাবে দায়িত্ব পালন করে আসছে। এ কারণে সন্তোষ প্রকাশ করে পুরস্কার হিসেবে শুধুমাত্র বাবুগঞ্জ উপজেলার জন্যই এই স্পেশাল অনুদান দিয়েছেন মাননীয় ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মো. এনামুর রহমান এমপি। এজন্য তাকে বাবুগঞ্জ উপজেলাবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন