২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বাবুগঞ্জে দেড় হাজার পরিবারকে ঈদের খাদ্য সহায়তা দিলেন কাজী দুলাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৫ পূর্বাহ্ণ, ৩০ জুলাই ২০২০

আরিফ আহমেদ মুন্না করোনাভাইরাসের প্রভাবে বাবুগঞ্জ উপজেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র শ্রমজীবী প্রায় দেড় হাজার মানুষকে ঈদুল আজহা উপলক্ষে খাদ্য সহায়তা দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। এর অংশ হিসেবে বুধবার (২৮ জুলাই) বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ২ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ঈদের খাদ্যসামগ্রীর (চাল) প্যাকেট বিতরণ করেন তিনি।

এসময় বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহমেদ আজাদ, বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মানবেন্দ্র বালো, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ করিম লাবু, জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউসুফ খান, আওয়ামী লীগ নেতা সানাউল হক মিয়া, সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা তৌকির আলম তুষার সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ কার্যক্রমের আওতায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১২ মেট্রিক টন চাল বরাদ্দ পেয়েছে বাবুগঞ্জ উপজেলা পরিষদ। এই চাল বাবুগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নে সমহারে ভাগ করে মোট ১ হাজার ২০০ দরিদ্র-অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে বিতরণ করা হয়েছে। এছাড়াও উপজেলার ৪টি এতিমখানার ৩ শতাধিক এতিম শিক্ষার্থীদের জন্য ২ মেট্রিক টন (২ হাজার কেজি) চাল আলাদাভাবে বিতরণ করা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন