৫ মিনিট আগের আপডেট রাত ৮:১৩ ; বুধবার ; মার্চ ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবুগঞ্জে বিষ প্রয়োগে কৃষাণীর লক্ষাধিক টাকার মাছ নিধন

স্পেশাল করেসপন্ডেন্ট
২:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

বাবুগঞ্জে বিষ প্রয়োগে কৃষাণীর লক্ষাধিক টাকার মাছ নিধন

আরিফ আহমেদ মুন্না  বাবুগঞ্জে রাতের আঁধারে এক কৃষাণীর পুকুরে বিষ প্রয়োগ করে লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে উপজেলার মাধবপাশা ইউনিয়নের মধ্য পাংশা গ্রামে মিন্টু নেগাবানের বাড়ির পুকুরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নাসির উদ্দিন ওরফে মিন্টু নেগাবানের স্ত্রী হামিদা বেগম জানান, স্বামীর অবর্তমানে ৩ ছেলেকে নিয়ে তিনি শাক-সবজি এবং বাড়ির পুকুরে কার্পসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে সংসার চালান। শুক্রবার রাতের কোনো এক সময় তার পুকুরে বিষ প্রয়োগ করা হয়। শনিবার সকালে তিনি ঘুম থেকে উঠে দেখতে পান তার পুকুরের সব মাছ মরে ভেসে রয়েছে। এতে রাতারাতি তার কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

প্রতিবেশি চাচা শ্বশুরের সাথে জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরেই পরিকল্পিতভাবে পুকুরে বিষ প্রয়োগ করা হয়েছে বলে দাবি করেন কৃষাণী হামিদা বেগম। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মমত লিখুন :

 

ই বিাের াও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন  কাঁকড়া ধরতে গিয়ে বাঘের মুখে!  ‘আপা’ বলতেই ক্ষেপে গেলেন চিকিৎসক!  ব্রয়লার ২২০ টাকা: বেড়েছে সোনালি-লেয়ার মুরগির দাম  সাংবাদিকের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন  বরিশাল শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান আব্বাস উদ্দিন খান  প্রথম আলোর সেই সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা  সুরা ইখলাস অর্থসহ উচ্চারণ এবং বিশেষ মর্যাদা ও ফজিলত  বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি বসতঘর ভাঙচুর  সংশোধন হচ্ছে আইন: মোটরসাইকেলসহ সব গাড়ির বীমা লাগবে