২ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:১৫ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৭, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবুগঞ্জে মাদকের বিরুদ্ধে লড়বে তারুণ্যের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট
১০:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক বাবুগঞ্জে মাদক প্রতিরোধ এবং স্বেচ্ছাশ্রমে জনসেবা করার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে ‘তারুণ্যের জয়’ নামে অরাজনৈতিক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। গতকাল বিকেলে উপজেলার ডিক্রিরচর এলাকায় এক সুধী সমাবেশের মাধ্যমে সংগঠনটির উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে তারুণ্যের জয়ের শুভ উদ্বোধন করেন বরিশাল বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্না।

চাঁদপাশা ঘটকেরচর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপাশা ইউনিয়নে টানা তিনবার নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য জাকির হোসেন, সাবেক ইউপি সদস্য আকলিমা বেগম, ডিক্রিরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ.এম ইউসুফ আলী ও বিশিষ্ট সমাজসেবক আল-আমিন সিকদার।

তারুণ্যের জয়ের প্রতিষ্ঠাতা ও সম্পাদক প্রভাষক শাহিন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সুধী সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ইব্রাহিম খলিল, বিমানবন্দর প্রেসক্লাব সম্পাদক মিয়া রোকন, কার্যনির্বাহী সদস্য রেজাউল করিম, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মাসুম, সমাজসেবক কামাল খান, গ্রামপুলিশ ইকবাল আহমেদ জাফর, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশিকুর রহমান, ডিক্রিরচর বাইতুল আমান জামে মসজিদের খতিব মোঃ আল-আমিন প্রমুখ।

তারুণ্যের জয় সম্পর্কে সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক ও বাবুগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক শাহিন মাহমুদ বলেন, ‘মাদকের আগ্রাসনে আজ গ্রামের কিশোর-তরুণ-যুবক পথভ্রষ্ট। তারা খেলাধুলা কিংবা শিল্প-সংস্কৃতির চর্চা ছেড়ে ডুবে আছে মাদকের নেশায়। এদেরকে সুপথে ফিরিয়ে আনাসহ মাদকের বিস্তার রোধ এবং এলাকায় স্বেচ্ছাশ্রমে বিভিন্ন জনকল্যাণমুখী কাজে অংশগ্রহণ করার জন্য স্বেচ্ছাসেবী অর্ধশতাধিক তরুণ-যুবকদের নিয়ে এই অরাজনৈতিক সংগঠনটি আত্মপ্রকাশ করেছে। তারুণ্যের জয় নামে নয়, কাজে প্রমাণ করতে চায়।’

 

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে বাসচাপায় পুলিশের সাবেক কর্মকর্তা নিহত  বরিশাল থেকে যশোর যাওয়ার পথে ট্রাকচাপায় ২ যুবক নিহত  পিতা-পুত্র মিলে ধর্ষণ শেষে নারীকে পুড়িয়ে হত্যা  সাংবাদিক মুরাদ মারা গেছেন  বাউফলে ব্যবসাপ্রতিষ্ঠানে ফের হামলা, ব্যবসায়ীকে মারধর  ঝালকাঠি সিটি ক্লাব নির্বাচনে চুন্নু সভাপতি, বাপ্পি সম্পাদক  তজুমদ্দিনে জমি নিয়ে বিরোধে পাল্টাপাল্টি হামলা: নারীসহ আহত ১০  চরমোনাই মাহফিল/ জুম্মার নামাজ পড়তে যাওয়ার পথে বাসচাপায় দুই ভাই নিহত  সিলেট-ঢাকা মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮  পটুয়াখালীতে প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান: প্রেমিকের মৃত্যু