১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাবুগঞ্জে মেম্বারের বিরুদ্ধে গুম মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৮ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০১৬

বরিশাল: চট্টগ্রাম থেকে বাবুগঞ্জ আসার পথে বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী শামীম সরদারকে (৪০) অপহরণ ও গুমের অভিযোগে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বরিশালের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার নিখোঁজ শামীম সরদারের মা আলেয়া বেগম বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য হারুন সরদারসহ ৬ জনকে আসামী করে ওই মামলাটি দায়ের করেন।

 

মামলায় অন্যান্য অভিযুক্তরা হলেন,- উপজেলার মাধবপাশা ইউনিয়নের রবীন্দ্রনগর গ্রামের মামুন সরদার, জাহাঙ্গীর সরদার, আতাহার হাওলাদার, মাসুদ সরদার ও সিদ্দিক। এদের সবার বিরুদ্ধে একই গ্রামের বাসিন্দা চট্টগ্রামের বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী শামীম সরদারকে অপহরণ ও গুমের অভিযোগ আনা হয়।

 

গ্রামের বাড়িতে জমিজমা নিয়ে সৃষ্ট বিরোধ নিষ্পত্তিতে ডাকা একটি গ্রাম্য সালিশ বৈঠকে অংশ নেওয়ার জন্য গত ২৮ জুলাই চট্টগ্রাম থেকে বাড়িতে আসার পথে অপহৃত ও নিখোঁজ হন তিনি। এরপর পরিবারের পক্ষ থেকে বিমানবন্দর থানায় একটি জিডি করা হলেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে চাঞ্চল্যকর এবং আলোচিত ওই ঘটনায় মামলা দায়েরের পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

 

 

বিমানবন্দর থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরেই তাকে অপহরণের পরে গুম বা খুন করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন