৬ মিনিট আগের আপডেট রাত ১:৪৫ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবুগঞ্জে মেম্বারের বিরুদ্ধে গুম মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৬:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৬

বরিশাল: চট্টগ্রাম থেকে বাবুগঞ্জ আসার পথে বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী শামীম সরদারকে (৪০) অপহরণ ও গুমের অভিযোগে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বরিশালের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার নিখোঁজ শামীম সরদারের মা আলেয়া বেগম বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য হারুন সরদারসহ ৬ জনকে আসামী করে ওই মামলাটি দায়ের করেন।

 

মামলায় অন্যান্য অভিযুক্তরা হলেন,- উপজেলার মাধবপাশা ইউনিয়নের রবীন্দ্রনগর গ্রামের মামুন সরদার, জাহাঙ্গীর সরদার, আতাহার হাওলাদার, মাসুদ সরদার ও সিদ্দিক। এদের সবার বিরুদ্ধে একই গ্রামের বাসিন্দা চট্টগ্রামের বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী শামীম সরদারকে অপহরণ ও গুমের অভিযোগ আনা হয়।

 

গ্রামের বাড়িতে জমিজমা নিয়ে সৃষ্ট বিরোধ নিষ্পত্তিতে ডাকা একটি গ্রাম্য সালিশ বৈঠকে অংশ নেওয়ার জন্য গত ২৮ জুলাই চট্টগ্রাম থেকে বাড়িতে আসার পথে অপহৃত ও নিখোঁজ হন তিনি। এরপর পরিবারের পক্ষ থেকে বিমানবন্দর থানায় একটি জিডি করা হলেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে চাঞ্চল্যকর এবং আলোচিত ওই ঘটনায় মামলা দায়েরের পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

 

 

বিমানবন্দর থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরেই তাকে অপহরণের পরে গুম বা খুন করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।

টাইমস স্পেশাল, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা নারীকে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা