১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাবুগঞ্জে স্কুলছাত্রীকে আটকে ধর্ষণ: ধর্ষক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫২ অপরাহ্ণ, ২৫ আগস্ট ২০১৬

বাবুগঞ্জ: বাবুগঞ্জে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র ও ব্যবসায়ী রিয়াজুল ইসলাম সজলকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বিমানবন্দর থানায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার সজলকে রামপট্টি গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

সে ওই গ্রামের আকবর আলী ঢালীর পুত্র। এদিকে মামলা তুলে নেওয়ার জন্য ধর্ষিতা কিশোরীর পরিবারকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছেন স্থানীয় ইউপি সদস্য সাদেক খান বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হতদরিদ্র ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে আনে ডিগ্রিতে পড়–য়া রামপট্টি গ্রামের ব্যবসায়ী রিয়াজুল ইসলাম সজল। পরে সে দু’দিন আটকে রেখে ওই কিশোরীকে ধর্ষণ শেষে গতকাল বাড়ি পাঠিয়ে দেয়। ধর্ষিতা কিশোরী বাড়ি ফিরে পরিবারের কাছে এ ঘটনা প্রকাশ করলে তারা বিচারের জন্য স্থানীয় ইউপি সদস্য সাদেক খানের দ্বারস্থ হন।

 

কিন্তু ইউপি সদস্য ধর্ষকের পক্ষ নিয়ে উল্টো তাদেরকে শাঁসিয়ে মুখ বন্ধ রাখতে বলেন। পরে তারা থানায় গেলে পুলিশ বৃহস্পতিবার ধর্ষণ মামলা রুজ্জু করে অভিযুক্ত সজলকে গ্রেফতার করে এবং ধর্ষিতাকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষা শেষে নিরাপত্তার জন্য সেইভ হোমে পাঠায়।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন