৩৯ মিনিট আগের আপডেট সকাল ১১:১৮ ; রবিবার ; ডিসেম্বর ১৫, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী দুলালের মা লাইফ সাপোর্টে, দোয়া কামনা

সিনিয়র করেসপন্ডেন্ট
৫:৫১ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৯

বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী দুলালের মা লাইফ সাপোর্টে, দোয়া কামনা

✪ আরিফ আহমেদ মুন্না > রাজধানীর মহাখালী ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের মা মোসাম্মৎ আখতার জাহান বেগমের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। শনিবার সকালে তাকে মুমূর্ষু অবস্থায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। নিউরো সায়েন্স হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক দলের তত্ত্বাবধানে কৃত্রিম শ্বাসযন্ত্রের সাহায্যে তার নিঃশ্বাস চালু রাখা হয়েছে।

বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ হয়ে পড়লে গত ৩ আগস্ট মোসাম্মৎ আখতার জাহান বেগমকে (৯০) রাজধানীর মহাখালী ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শঙ্কাজনক অবস্থায় ইউনিভার্সাল হাসপাতালের আইসিইউতে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে ছিলেন তিনি। সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার (১০ আগস্ট) আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তর করে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

এদিকে মাকে লাইফ সাপোর্টে পাঠানোর খবর পেয়ে শনিবার সকালের বিমানেই ঢাকায় ছুটে গেছেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল। হাসপাতালের উদ্দেশ্যে বাবুগঞ্জ ত্যাগের আগে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আসন্ন ১৫ আগস্টে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভায় বক্তব্য দেন তিনি। লাইফ সাপোর্টে মায়ের অন্তিম নিঃশ্বাসের খবর পেয়ে শোক দিবসের প্রস্তুতি সভায় বক্তব্য প্রদানকালে কান্নায় ভেঙে পড়েন কাজী দুলাল।

প্রায় ১২ বছর আগে বাবা কাজী আবদুর রশিদকে হারানোর পরে কাজী ইমদাদুল হক দুলালের মা-ই ছিলেন চলার পথের আদর্শ এবং অনুপ্রেরণা। প্রতিদিনের প্রতিটি পদক্ষেপে মায়ের আদেশ-উপদেশ অনুসরণ করে চলতেন তিনি। তাই বাবার পরে এবার মাকে হারানোর আশঙ্কায় জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় তিনি কান্নায় ভেঙে পড়েন। এসময় আওয়ামী লীগের উপজেলা কার্যালয়ে তার মায়ের রোগমুক্তি ও সুস্থতা কামনায় এক দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। মায়ের জন্য এসময় উপস্থিত দলীয় নেতাকর্মী ছাড়াও বন্ধু-স্বজন, সুহৃদ-শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের বাবুগঞ্জ উপজেলাবাসীর দোয়া কামনা করেছেন কাজী ইমদাদুল হক দুলাল। #

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মেয়েরা ছোট জামা পরলেই গুলি করে মারুন, পুলিশ সদস্যের বক্তব্য  শাহজালালে এখনো নিরাপত্তাঝুঁকি  চট্টগ্রামে চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ  নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তাল পশ্চিমবঙ্গ, ৫ ট্রেন ১৫ বাসে আগুন  পিরোজপুরে বাসার ছাদে কলেজছাত্রের লাশ  কীর্তনখোলায় লঞ্চে ধাক্কায় ডুবে যাওয়া কার্গোটির ৭ শ্রমিক নিখোঁজ  ইনজেকশনে রোগীর মৃত্যু, ডাক্তার বললেন কি ইনজেকশন দিয়েছি জানি না  কীর্তনখোলা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় মালবাহী কার্গোডুবি  বুদ্ধিজীবী দিবসে নলছিটি ইউএনও’র অফিস-বাসভবনে আলোকসজ্জা, ক্ষোভ  বরিশালে ট্রিপল ম্যাডারের প্রবাসীর স্ত্রী জড়িত, প্রমান পেয়েছে পুলিশ