২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাবুগঞ্জ প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে অপপ্রচার, বিমানবন্দর প্রেসক্লাবের নিন্দা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩২ পূর্বাহ্ণ, ২০ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক বাবুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তার বাবুগঞ্জ উপজেলা প্রতিনিধি জহিরুল হাসান অরুণের বিরুদ্ধে সাইবার সন্ত্রাসীদের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিমানবন্দর প্রেসক্লাব। এ ঘটনায় সংগঠনের পক্ষ থেকে বিবৃতিতে দিয়েছেন বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাবুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আহমেদ মুন্না। বিবৃতিতে তিনি ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি জড়িত সাইবার সন্ত্রাসীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য বাবুগঞ্জ থানা পুলিশের চৌকস ওসি মিজানুর রহমানের প্রতি অনুরোধ জানিয়েছেন।

শুক্রবার বিকেলে বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় ওই সাইবার হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের সহ-সভাপতি কবি সানাউল্লাহ সাগর, আক্তার হোসেন খোকা, কাজী আরিফুর রহমান অপু, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন মিয়া, যুগ্ম-সম্পাদক ডাঃ হেমায়েত উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, সহ-আইন সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম জহির, দপ্তর সম্পাদক রুবেল সরদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আল-আমীন হাওলাদার, কার্যনির্বাহী সদস্য রেজাউল করিম, মহিউদ্দিন খান রানা, হেমায়েত উদ্দিন হিমু, আরিফুর রহমান সুমন, কে.এম শোয়েব জুয়েল, গিয়াস উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত রবিবার রাতের এক বানোয়াট গল্প সাজিয়ে বাবুগঞ্জ প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান অরুণের ব্যক্তিগত জীবন নিয়ে ফেসবুকে একটি মানহানিকর পোস্ট শেয়ার করে সাইবার সন্ত্রাসীরা। পরবর্তীতে কয়েকটি ভুঁইফোঁড় নামসর্বস্ব অনলাইনে আবার সেই কাল্পনিক ঘটনাটি সংবাদ আকারে প্রকাশ করে। এ ঘটনার প্রতিকার চেয়ে বৃহস্পতিবার তিনি বাবুগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন