১২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:২৪ ; বুধবার ; অক্টোবর ৫, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাল্যবিয়ের দায়ে শ্বশুর-জামাইয়ের কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৬

বরগুনা: বরগুনায় ১১ বছরের শিশু লিমাকে বাল্যবিয়ে দেওয়ার অভিযোগে জামাই ও শ্বশুরকে ১ মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে বরগুনা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, এম বালিয়াতলী ইউনিয়নের ঝিনাইবাড়িয়া গ্রামের ছান্টু মৃধা ও তার জামাই আল আমিন। সেই সঙ্গে লিমার মা মেহেরুননেসাকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

মাস খানেক আগে লিমা চট্টগ্রাম বেড়াতে গিয়েছিলো। সেখান থেকে আল আমিনের সঙ্গে বাড়ি ফিরে আসে। এলাকার মানুষ আল আমিনের কথা জানতে চাইলে জানানো হয়, লিমার সঙ্গে তার বিয়ে হয়েছে। বিষয়টি লোক বেতারের স্টেশন ম্যানেজার মনির হোসেন কামাল ও বরগুনা জেলা প্রশাসক ড. মহা. বশিরুল আলমের নজরে এলে খবরটি এলাকায় ছড়িয়ে পড়ে। এসময় জামাই ও শ্বশুর আত্মগোপন করে।

পরে মঙ্গলবার তাদের প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয় হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জামাই ও শ্বশুরকে ১ মাস করে জেল ও লিমার মা মেহেরুনেনেছাকে ১ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

খবর বিজ্ঞপ্তি, বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লটারিতে ৫৫ হাজার ভিসা দেবে যুক্তরাষ্ট্র: আবেদন শুরু  ভোলায় জেলেদের জালে ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, দাম চড়া  বন্দি থাকা ১৫ টি তিলা ঘুঘু অবমুক্ত  অগ্নি নিরাপত্তায় ঝুঁকিপূর্ণ বাকেরগঞ্জ উপজেলা শহর  বরিশালের কড়াপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র যুবককে কুপিয়ে জখম  হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম  ভোলা/ দেশীয় অস্ত্রসহ ৩ জলদস্যু গ্রেপ্তার  বাবুগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবসের আলোচনা সভা  প্রায় দুই লক্ষ টাকার মিষ্টি খেয়েছে জ্বিন!  ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার