৪ িনিট আগের আপডেট রাত ২:৪১ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় বাসচাপায় স্কুলছাত্রসহ নিহত ৪

বরিশালটাইমস রিপোর্ট
৭:৩৩ অপরাহ্ণ, মে ১২, ২০১৬

কলাপাড়া (পটুয়াখালী): পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কের মাস্টারবাড়ি এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় স্কুলছাত্রসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, হুমায়ুন কবির (২৫), শাকিল (১৬) ও মোটরসাইকেল চালক সানি (১৬) মৃত্যু হয়। নিহরা সবাই উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের বাসিন্দা।

এদিকে সকালে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া নামক স্থানে বাসের চাপায় ইঞ্জিন চালিত ভ্যান গাড়ি উল্টে স্কুলছাত্র রাব্বি হাসান (১৪) নিহত হয়। তার বাড়ি পার্শ্ববর্তী আমতলি উপজেলার টেপুরা গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিউ সুগান্ধা নামক বাসটি (বরিশাল-ব-১১-০০৮২) বরিশাল থেকে কলাপাড়া হয়ে কুয়াকাটা যাচ্ছিল। এসময় সংযোগ সড়ক থেকে বেপরোয়া গতিতে ওঠা মোটরসাইকেলটি চাপা পড়ে। ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। বাকি দুইজনকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পরে মারা যায়। তারা গ্রাম থেকে কলাপাড়া পৌর শহরে যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় বাসের চালক ও সহকারী পলাতক রয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনাকবলিত যাত্রীবাহী বাসটি পুলিশ জব্দ করেছে। নিহতদের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে।

পটুয়াখালি

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলায় কলেজশিক্ষার্থীকে পিটিয়ে হত্যা, নেপথ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব  বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু হবে: রেলপথ মন্ত্রী  হিজলায় পুকুরের মাছ লুট  ঝালকাঠিতে সাধু আন্তনির তীর্থ উৎসবে ভাটিকানের রাষ্ট্রদূত  কুমিল্লাকে উড়িয়ে প্লে অফে বরিশাল, মাঠে নামার আগেই বিদায় খুলনার  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঢাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  পৌরসভা নির্বাচন: পটুয়াখালীতে প্রতীক বরাদ্দ, প্রার্থীদের প্রচারণা শুরু  বরগুনায় ২০ হাজার মিটার কারেন্ট জাল বিনষ্ট  কৃত্রিম সংকটে বেড়েছে মুরগির দাম, কেজিতে ২০ টাকা  ৫০ বছর পর চাঁদে যুক্তরাষ্ট্র : প্রথম বাণিজ্যিক যানের অবতরণ