২ মিনিট আগের আপডেট বিকাল ৩:৫৯ ; শনিবার ; জানুয়ারি ১৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট
১:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

গাজীপুরের কাপাসিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে কাপাসিয়া-টোক-কিশোরগঞ্জ সড়কে উপজেলার ঘাগটিয়ায় চালার বাজার ব্রিজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

‌নিহত তিনজন হ‌লেন- উপজেলার বারিষাব ইউনিয়নের গাওরার গ্রামের শামসুল কাজীর স্ত্রী হেনা সুলতানা (৪০), তার মেয়ে মানসুরা (১২) ও শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কুশাদিয়া গ্রামের জগদীশ বর্মণের ছেলে জীবন চন্দ্র বর্মণ (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন কাপা‌সিয়া থানার উপ-প‌রিদর্শক (এসআই) হারুন অর র‌শিদ। তিনি বলেন, নিহত তিনজনই সিএন‌জিচালিত অটো‌রিকশায় করে কাপা‌সিয়ার দি‌কে যা‌চ্ছিলেন। এসময় বিপ‌রীত দিক থে‌কে আসা এক‌টি বা‌সের স‌ঙ্গে ওই অটো‌রিকশার মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হয়। প‌রে তা‌দের উদ্ধার ক‌রে স্থানীয় এক‌টি হাসপাতা‌লে নি‌য়ে গে‌লে হেনা সুলতানা, তা‌র মে‌য়ে মনসুরা ও জীবন বর্মণকে মৃত ঘোষণা ক‌রেন চি‌কিৎসক। খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে গি‌য়ে মর‌দেহ প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হ‌চ্ছে।

কাপাসিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার বিকেলে কাপাসিয়া-টোক-কিশোরগঞ্জ সড়কের উপজেলার ঘাগটিয়ায় চালার বাজার ব্রিজ মোড় এলাকায় কাপাসিয়া থেকে খিরাটিগামী সম্রাট পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে পাঁচ যাত্রীর সবাই গুরুতর আহত হন। আহতদের মধ্যে হেনা সুলতানা ও তার মেয়ে মানসুরাকে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মা-মেয়ের মৃত্যু হয়। অপর আহত জীবন চন্দ্র বর্মণকে কাপাসিয়ার চালারবাজার এলাকার একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে রিয়া রানী বর্মণ নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত সাবানীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পূজার দিনে সিটি নির্বাচন, পেছাতে মানববন্ধন বরিশালে  পাকিস্তান সফরের দলে চমক হাসান মাহমুদ ও অলরাউন্ডার মেহেদী হাসান  ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন  প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাথরঘাটার হরিণঘাটা-লালদিয়া  ফখরুলের বক্তব্য বিভ্রান্তিকর: কাদের  বরিশাল শের-ই মেডিকেলের সামনে শিশু নিখোঁজ  সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে চলছে জাটকা নিধন  বরিশালে এশিয়ান টিভির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  এক কোয়া রসুনেই ধরে রাখুন যৌবন  প্রধানমন্ত্রীকে আরেকটা সুযোগ দিলেন প্রেসিডেন্ট