িনিট আগের আপডেট বিকাল ১২:৮ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাস-মোটরসাইকেল সংঘর্ষে, সেনাসদস্য নিহত

বরিশালটাইমস, ডেস্ক
২:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

বাস-মোটরসাইকেল সংঘর্ষে, সেনাসদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক,বরিশাল: বরিশাল জেলার উজিরপুর উপজেলায় বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক সেনের সদস্য ঘটনাস্থলে নিহত হয়েছে। জনতা চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়া রাস্তার মাথা নামক স্থানে ঢাকা গামী এনা পরিবহনের একটি বাস বরিশাল গামী মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হন।

দুর্ঘটনায় সেনা সদস্য ফুয়াদ হোসেনের নিহতের বিষয়টি নিশ্চিত করেন তার ভাই ফরিদ উদ্দিন। জেলা ট্রাফিক পুলিশের টিএসআই আশরাফ জানান, দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের নাম ফুয়াদ হোসেন (৩২)। তিনি গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামের ফারুক হোসাইন এর ছেলে।

এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ী রানা বাসটিকে ধাওয়া করে সাজু পাম্পে আটক করেন স্থানীয় জনতার সহায়তার চালককে আটক করে পুলিশ সোপর্দ করেন। পুলিশ জানান আটককৃত চালক বরিশাল বিমানবন্দর থানার সেকান্দার আলীর ছেলে হুমায়ুন কবির। উজিরপুর মডেল থানার অফিসার্ ইনচার্জ (তদন্ত) মো. তৌহিদুজ্জামান সোহাগ জানান, ঘাতক এনা পরিবহনের চালক ও বাস স্থানীয় জনতা সহায়তায় আটক করা হয়েছে । এ বিষয়ে মামলা প্রক্রিয়া দিন।

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পর্যটকের ঢলে কুয়াকাটার পরিবেশ নিয়ে দুশ্চিন্তা  ঝালকাঠি বিআরটিএ অফিস থেকে ৯৫০ গাড়ির নথিপত্র গায়েব  পবিত্র শবে বরাত আজ  পিলখানা হত্যার তদন্ত শেষ, চূড়ান্ত বিচার শীঘ্রই: স্বরাষ্ট্রমন্ত্রী  পিরোজপুরে প্রজন্ম লীগের সভাপতিকে কুপিয়ে জখম, প্রতিবাদ মিছিল  ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন