৭ মিনিট আগের আপডেট রাত ৯:৪৫ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট
৩:১৮ অপরাহ্ণ, জুন ৪, ২০১৯

নারায়ণগঞ্জ, ০৪ জুন- নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আরও ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব থানার সম্বুরপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা খাতুন (৩৯) ও পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম। বাকি দুইজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ জানান, মঙ্গলবার সকালে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। এতে আমিন মিয়া, আকাশ মিয়া, আকলিমা বেগম ও রিংকুসহ ছয়জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত দুইজনের নাম-পরিচয় পাওয়া গেলেও বাকি দুইজনের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  খুলনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ১১ জন করোনায় আক্রান্ত  দ.কোরিয়ায় আরও ৫ বাংলাদেশি করোনা আক্রান্ত  লালমোহনে ২০০ পিস ইয়াবাসহ দুই বিক্রেতা আটক  বাউফলে তাপস হত্যায় জড়িতদের বিচার দাবিতে বিক্ষোভ অব্যাহত  নলছিটিতে বিষপানে আত্মহত্যা  মাস্ক ছাড়া রাস্তায় বের হলেই আইনানুগ ব্যবস্থা  নারীর করোনা হয়েছে গুজবে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক  ‘নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে’  দৌলতখানে নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত  বন্ধুর লাশ ধানক্ষেতে ফেলে প্রেমিকা নিয়ে বন্ধুদের টানাটানি