৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৪১ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাহেরচর আদর্শ বিদ্যালয়ের সভাপতি হলেন সুজন আহমেদ

স্পেশাল করেসপন্ডেন্ট
১২:১৬ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২২

বাহেরচর আদর্শ বিদ্যালয়ের সভাপতি হলেন সুজন আহমেদ

নিজস্ব প্রতিবেদক বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের ঐতিহ্যবাহী বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন শিক্ষানুরাগী ছাত্রনেতা সুজন আহমেদ। বাংলাদেশ ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুজন আহমেদকে বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করে গতকাল প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্টদের চিঠি দিয়েছে বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড। শিক্ষানুরাগী সুজন আহমেদ এছাড়াও ২৮নং মধ্য বাহেরচর ঘোষকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন।

বাবুগঞ্জ উপজেলার বাহেরচর গ্রামের সন্তান ছাত্রনেতা সুজন আহমেদ স্কুল জীবন থেকেই ওয়ার্কার্স পার্টির ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি বিএম কলেজে অধ্যয়নকালে ছাত্রমৈত্রীর বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং বিভিন্ন প্রগতিশীল ছাত্র আন্দোলনের নেতৃত্ব দেন। তিনি গণজাগরণ মঞ্চের অন্যতম একজন সংগঠক। পরবর্তীকালে ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন তিনি।

এছাড়াও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতানের বিশেষ সহকারী হিসেবে দীর্ঘ ৫ বছর তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ছাত্র রাজনীতির পাশাপাশি নিজ এলাকায় শিক্ষার উন্নয়নসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন সুজন আহমেদ।

বরিশালের খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার