২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাড়ির পাশের আম গাছ থেকে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৫ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২০

বার্তা পরিবেশক আগৈলঝাড়া:: বরিশালের আগৈলঝাড়ায় নওরীন হাওলাদার (১৩) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বাগধা ইউনিয়নের চক্রিবাড়ী গ্রামের নজরুল হাওলাদারের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

সোমবার (২৭ জুলাই) সকালে ওই শিক্ষার্থীর লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার (২৬ জুলাই) রাতে ওই ছাত্রীর বাড়ির পাশে একটি আম গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম বরিশালটাইমসকে জানান, মায়ের সাথে অভিমান করে রবিবার সন্ধ্যার পরে বাড়ির পাশের আম গাছের সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয় স্কুলছাত্রী নওরীন। পরে স্থানীয়রা ঝুলন্ত অবস্থায় দেখে তাৎক্ষনিক তাকে উদ্ধার করে স্থানীয় পয়সা আদর্শ জেনারেল হাসপাতালে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎসক নওরীনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই ঘটনার খবর পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ নওরীনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য সোমবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন