১৩ মিনিট আগের আপডেট রাত ৮:৫২ ; সোমবার ; সেপ্টেম্বর ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বাড়ি ফেরা হলো না আশা মনির

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩৭ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৬

বরিশাল: প্রতিদিনের বুধবারও ক্লাস শেষে করে বাসায় ফিরছিলেন আশা মনি। কিন্তু স্কুল থেকে অদুরে যেতেই ঘটলো বিপত্তি। ঘাতক মাইক্রোবাস কেড়ে নিলো তার প্রাণ। তাই প্রতিদিনের ন্যায় আজ আর এই সোনা মনির বাসায় ফেরা হলো না। চিরতরে চলে গেলেন না ফেরার দেশে। নিহত আশা মনি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রায়াপুরের বটতলা গ্রামের জাকির হোসেনের মেয়ে।

সে রায়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানায়- প্রতিদিনের ন্যায় আশা মনি স্কুল শেষে বেলা ১২টার দিকে একটি ব্যাগ হাতে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে রায়াপুর এলাকায় তার বাসার অদুরে বরিশাল-ঝালকাঠি সড়ক পাড় হওয়ার প্রাক্কালে একটি মাইক্রোস বেপরোয়া গতিতে এসে তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হলে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।

কিন্তু হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন শেবাচিমের জরুরি বিভাগের ডাক্তার।’

এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা একত্রিত হয়ে ওই এলাকায় সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। ফলে এক ঘন্টা সড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে ঝালকাঠি জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী এবং পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা ঘটনাস্থলে ছুটে যান।

এসময় তাদের অনুরোধের প্রেক্ষিত্রে বিক্ষুব্ধ জনতা তাদের অবস্থান থেকে সরে আসলে বেলা ১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। কিন্তু এ ঘটনায় ঘাতক মাইক্রোবাসটিকে আটক করতে পারেনি পুলিশ।’

সংশ্লিষ্ট নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বরিশালটাইমসকে জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিমের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসটি আটকের চেষ্টা চলছে। পাশাপাশি একটি মামলা দায়েরেরও প্রস্তুতি নেয়া হয়েছে।’

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  একটি ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়  কলাপাড়ায় গাঁজাসহ ৪ জন গ্রেফতার  আশ্রয়ণের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক  ভোক্তা অধিকারের অভিযান: বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, বাবা ও ছেলে গুরুতর আহত  দুর্গোৎসব আবহমান বাংলার প্রাণের উৎসব: এমপি শাহে আলম  ১০ টাকা কেজির চাল: বাউফলে বাদ পড়লো অসহায়রা প্রতিবাদে মানববন্ধন  ভিটাবাড়ি বিক্রি করে ভাগ্যের চাকা ঘোরাতে প্রবাসে পাড়ি, দেশে ফিরলো কফিনবন্দী লাশ  করতোয়ার পাড়ে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৪১  জেলা পরিষদ নির্বাচন: ভোলায় ভোট হচ্ছে না!