৮ িনিট আগের আপডেট বিকাল ৩:৪১ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিএনপির অফিস এখন নৌকার নির্বাচনী কার্যালয়

বিশেষ প্রতিনিধি
১১:৩৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : নৌকার প্রার্থীর নির্বাচনী অফিস হিসেবে ব্যবহার হচ্ছে ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপির কার্যালয়। রোববার (১০ ডিসেম্বর) ওই কার্যালয়ে নৌকার প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমরের নির্বাচনী সাইনবোর্ড দেখা যায়।

স্থানীয় সূত্র জানায়, ২০০৩ সাল থেকে রাজাপুর বাইপাস মোড়ে দুই তলার ভবনটি উপজেলা বিএনপির কার্যালয় হিসেবে ব্যবহার হয়ে আসছে। সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর ব্যক্তিগত জমিতে কার্যালয়টি নির্মাণ করা হয়। গত ৩০ নভেম্বর তিনি আওয়ামী লীগের মনোনয়ন নেন। পরে তার মালিকানাধীন ভবন থেকে বিএনপির সাইনবোর্ড-ব্যানার সরিয়ে ফেলার জন্য বলেন।

মঙ্গলবার দুপুরে রাজাপুর সরকারি কলেজ ছাত্রদলের বহিষ্কৃত যুগ্ম-আহ্বায়ক মাহিম হোসেন ও শহর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রমজান মৃধা এসব সরিয়ে কার্যালয়ে নৌকার নির্বাচনী সাইনবোর্ড লাগিয়ে দেন।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তালুকদার আবুল কালাম আজাদ বলেন, বিএনপির কার্যক্রম পরিচালনা করা ভবনটি শাহজাহান ওমরের ব্যক্তিগত জায়গার ওপর নির্মিত। তিনি বিএনপিতে ছিলেন বলে ওই ভবনে দলীয় কার্যক্রম পরিচালনা করা হতো। এখন দল পরিবর্তন করায় আওয়ামী লীগের কার্যক্রম পরিচালনা করবেন। এখানে আমাদের কিছু বলার নাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ বলেন, শাহজাহান ওমর যখন ঝালকাঠিতে আসছেন তখন আমাকে বলেছেন ওই অফিস রাজাপুর আওয়ামী লীগের প্রধান কার্যালয় হিসেবে ব্যাবহার করবেন। তাকে বলেছি আমাদের অফিস আছে। আপনি নির্বাচনী কার্যালয় হিসেবে ব্যবহার করতে পারেন। নতুন কার্যালয়ে যাবো কি যাবো না সেটা পরে দেখা যাবে।

এ ব্যাপারে ব্যারিস্টার শাহজাহান ওমর বলেন, আমার জমিতে আমি একটি ভবন করেছি। আমি যে দলে আছি সেই দলেরই অফিস থাকবে। এখান থেকে আমি নৌকার নির্বাচনী কাজ করবো।

বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ব্যালট ছিনতাই: ঢাকা আইনজীবী সমিতির ভোটগ্রহণ স্থগিত  বিপিএলে ফাইনালেও মিলারকে পাচ্ছে ফরচুন বরিশাল  বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা!  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল