১ min আগের আপডেট বিকাল ২:৪৯ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ: কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ুপেটা

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৪৫ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২২

বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ: কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ুপেটা

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:: বরগুনার বেতাগীতে বিএনপি’র উপজেলা ও পৌরসভা কমিটি গঠনে ঘুষ নেয়ার অভিযোগে বিক্ষোভ ও কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ু পেটা করেছেন বিএনপির পদ বঞ্ছিত নেতা কর্মীরা।

গতকাল বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১ টায় উপজেলার খাস কাঁচারি মাঠে এ বিক্ষোভ মিছিল করা হয়। এ সময় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ শ্রম বিষয়ক সম্পাদক ও বরগুনা জেলা বিএনপি’র আহবায়ক কমিটির জ্যেষ্ঠ সদস্য ফিরোজ-উজ্জামান মামুন মোল্লার ছবিতে জুতা ও ঝাড়ু পেটা করে বিক্ষোভ প্রতিবাদ করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বিক্ষোভকারীরা জানান, গত ২ আগস্ট বেতাগী উপজেলা বিএনপি ও পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি দেয়া হয়। এতে ১১ সদস্য বিশিষ্ট উপজেলা আহ্বায়ক কমিটি ও ১৪ সদস্য বিশিষ্ট পৌর আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় বরগুনা জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি। তাঁদের অভিযোগ ওই কমিটিতে ত্যাগী ও জ্যেষ্ঠ নেতাকর্মীদের পদ পদবী না দিয়ে টাকার বিনিময় পকেট কমিটি দেয়া হয়েছে।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বেতাগী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং পৌরসভার মেয়র মো. শাহজাহান কবির। তিনি তাঁর বক্তব্যে বলেন, কেন্দ্রীয় নেতা মামুন মোল্লা একসময় ছাত্রলীগ করতেন। বরগুনা জেলা বিএনপি’র আহবায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা জাতীয় পার্টি থেকে এসে বিএনপিতে যোগদান করেছেন। তারা ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে জানে না। তাঁরা মোটা অংকের টাকা ঘুষ নিয়ে বেতাগী উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি দিয়েছেন। ১১ সদস্যবিশিষ্ট উপজেলা আহব্বায়ক কমিটির সদস্য সচিবসহ ৫ জনই বিতর্কিত আওয়ামী পন্থী। আমরা এই কমিটি বাতিল চাই।

এ বিষয়ে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ-উজ্জামান মামুন মোল্লার বলেন, আমাকে নিয়ে বিভ্রান্তমূলক, মিথ্যা ও ভিত্তিহীন কথা বলা হচ্ছে। কমিটি অনুমদন দিয়েছে বরগুনা জেলা বিএনপি। শাহজাহান ভাইয়ের যদি কোন অভিযোগ থাকতো তাহলে তা দলীয় ফোরামে জানাতে পারত। রাস্তায় মানুষের ছবি নিয়ে বিক্ষোভ করে তিনি কান্ডজ্ঞানহীন নেতার পরিচয় দিয়েছে। বড় দলে কমিটি হলে এক গ্রুপ লাফালাফি করেই। এরা আবার থেমে যায়।

বরগুনা জেলা বিএনপি’র আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা বলেন, যারা রাস্তায় বিক্ষোভ করেছে তাঁরা অসাংগঠনিক লোক। টাকার বিনিময়ে কমিটি দিয়েছি এমন অভিযোগ মিথ্যা। শাহজাহান কবির দুইবার বহিষ্কৃত ছিল। তাঁকে উপজেলা কমিটিতে আহবায়ক না করায় তিনি এসব করছেন। আমরা তাঁকে শোকজ করবো।

বরগুনা, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কৃষকদের প্রযুক্তিগত সেবা নিশ্চিতে ডিজিটাল এগ্রিকালচার অ্যাক্টিভিটি ও ইস্ট ওয়েস্ট সিড’র চুক্তি সম্পন্ন  পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার