২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিএনপি করুক আপত্তি নেই, ভালো মানুষ নিয়ে কাজ করতে চাই: শামীম ওসমান

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:২৩ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

বিএনপি করুক আপত্তি নেই, ভালো মানুষ নিয়ে কাজ করতে চাই: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দল মত না দেখে ভালো মানুষ নিয়ে কাজ করতে চান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। সে ক্ষেত্রে কেউ বিএনপির রাজনীতি করলেও অসুবিধা নেই বলেও জানান তিনি। শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লার ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ড ও নাসিক ১১ নম্বর ওয়ার্ড বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি। শামীম বলেন, আমরা ভালো মানুষদের দিয়ে ওয়ার্ডভিত্তিক কমিটি করতে চাই। সে কমিটিতে কমপক্ষে ৩৫ শতাংশ মহিলা থাকবে। এটা আমাদের নারায়ণগঞ্জ, আমাদের বাড়িঘর। আমরা চাই সবাইকে নিয়ে কাজ করবো।

এ সময় তিনি উপস্থিত সবাইকে উদ্দেশ করে বলেন, দল মত দেখবেন না। দেখবেন ভালো মানুষ কে। ভালো মানুষ নিয়ে ভাল কাজ হয়; খারাপ মানুষ নিয়ে খারাপ কাজ। আমরা ভালো মানুষদের নিয়ে এগুতে চাই। বিএনপি করুক আমার আপত্তি নেই। আমি চাই একটা সময় এ রাস্তায় আপনার আমার মেয়ে হাঁটবে ভয় পাবে না। এটা সম্ভব আমরা একসাথে কাজ করলে।

শামীম ওসমান আরও বলেন, তল্লা সড়কে এক্সিডেন্ট হচ্ছে। আমি প্রতিনিধি হিসেবে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনুকে বলবো রোডস অ্যান্ড হাইওয়েতে যেতে। এ রাস্তাটা সিঙ্গাপুরের রাস্তার মতো হবে। এমন একটা পরিবেশ আমি তৈরি করতে চাই।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন