২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বিএনপি নেতা আসলামের সঙ্গীদের খোঁজা হচ্ছে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৮ অপরাহ্ণ, ২৮ মে ২০১৬

বরিশাল: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাষ্ট্রদ্রোহ মামলায় অভিযুক্ত হয়েছেন বিএনপি নেতা আসলাম চৌধুরী। তার সঙ্গে আরো কয়েকজন আছেন। তাদেরও খুঁজে বের করা হচ্ছে। এখনো এদের ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে সব জানানো হবে।

শনিবার (২৮ মে) দুপুরে বরিশাল সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

৫৪ ধারা বিষয়ে উচ্চ আদালতের রায় সম্পর্কিত প্রশ্নে মন্ত্রী বলেন, এটা ফৌজদারি কার্যক্রম। আইনের মধ্যে যতটুকু পারমিট করে সেটুকু আমরা করছি। হাইকোর্ট যে রায় দিয়েছেন তা অবশ্যই পালন করতে হবে।

আরোক প্রেশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে এটা সঠিক নয়। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। রমজানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও ঈদের সময় যানজটমুক্ত থাকবে। সবাই সুন্দর মতোই তাদের ধর্মীয় নির্দেশনা পালন করবে।

এর আগে বেলা ১২টার দিকে তিনি বিমানযোগে বরিশাল আসেন। বিমানবন্দর থেকে সরাসরি সার্কিট হাউজে এসে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য জেবুন্নেচ্ছা আফরোজ, ডিআইজি হুমায়ুন কবির, জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার লুৎফর রহমান মন্ডল প্রমূখ।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন