৪৩ মিনিট আগের আপডেট বিকাল ২:৪৭ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিএনপি শান্ত দেশকে অশান্ত করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত: বাহাউদ্দিন নাসিম

বরিশাল টাইমস রিপোর্ট
৯:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১

বিএনপি শান্ত দেশকে অশান্ত করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত: বাহাউদ্দিন নাসিম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবীদ আফম বাহাউদ্দিন নাসিম বলেছেন, বিএনপি শান্ত দেশকে অশান্ত করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমাদের সরকার খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ থেকে ডাক্তার আনার অনুমতি দেওয়ার পরেও বিএনপি ডাক্তার না এনে দেশের আইন শৃঙ্খলার অবনতি ঘটাতে চায়।

দেশের জনগণের কাছে প্রশ্ন রেখে বাহাউদ্দিন নাসিম বলেন, খালেদা জিয়ার পুত্রবধূ একজন চিকিৎসক হয়েও কেন তার শ্বাশুড়ির চিকিৎসার জন্য দেশে আসছেন না। কারণ তার নামেতো কোন মামলা নেই।

এ থেকেই স্পষ্ট হয়ে যায় আসলে সরকার নয়; বিএনপি-ই খালেদা জিয়ার মৃত্যু কামনা করছে। এজন্য তারা সারাদেশ থেকে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের ঢাকায় এনে ঢাকা শহরকে অচল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত আসামী হওয়া সত্বেও বাংলাদেশের মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক বিবেচনায় তাকে (খালেদা জিয়া) বাসায় থাকতে দিয়েছেন।

বিএনপি-জামায়াতকে হুঁশিয়ারি উচ্চরণ করে বাহাউদ্দিন নাসিম বলেন, বাংলাদেশের মাঠিতে আর জ্বালাও পোড়াওয়ের রাজনীতি করতে দেওয়া হবেনা। হাওয়া ভবনের সন্ত্রাসীরা কোন ভাবেই যেন আর ক্ষমতায় আসতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকার জন্য তিনি (নাসিম) আহবান করেন।

বৃহস্পতিবার বিকেলে বরিশাল নগরীর সিটি কর্পোরেশন মোড়ে ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির দুইযুগ পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পূর্বক অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় বিগত ২৪ বছর পূর্বে এ দেশের পাহাড়ী অঞ্চলে রক্তের হানাহানি বন্ধ করে শান্তি ফিরিয়ে দেওয়া হয়েছে।

এ শান্তি চুক্তির অগ্রনায়ক ছিলেন জাতীয় সংসদের তৎকালীন চিফ হুইপ বর্তমান মন্ত্রী পদমর্যাদায় থাকা বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। একসময়ের অশান্ত পাহাড়ি অঞ্চলে এখন আর লুটতরাজ ও রক্তের হলি খেলা নেই। এখন সেখানে উন্নয়নের খেলা চলছে।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসাইনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু, আনিসুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং বিসিসি’র প্যানেল মেয়র গাজী নাঈমুল ইসলাম লিটু প্রমুখ।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তালতলীতে 'নিরাপদ সড়ক চাই' আহ্বায়ক কমিটি গঠন  দাসপাড় ইউপি নির্বাচনে মেম্বর পদে জনপ্রিয়তার শীর্ষে শিমুল  বাবুগঞ্জে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় নৌকাডুবি: জেলে নিখোঁজ  বরিশাল বিভাগে ফোরজিতে ‘ঠকাচ্ছে’ গ্রামীণফোন  মাদকাসক্ত ৩৭ পুলিশ চিহ্নিত: চাকরি গেল সকলের  বরিশালে মাদক নিরাময় কেন্দ্রে যুবককে নির্যাতন: হাসপাতালে ভর্তি  বাউফলে মাছ ধরার ট্রলারের ইঞ্জিনে লুঙ্গি পেঁচিয়ে জেলের মৃত্যু  করোনাভাইরাস: একদিনে শনাক্ত ১৫ হাজার ৫২৭, মৃত্যু ১৭  গৌরনদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত  তজুমদ্দিনে এনজিও-সুশীল সমাজের সাথে সমন্বয় সভা