৩ িনিট আগের আপডেট বিকাল ৪:৪৫ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিএমডব্লিউ না দেওয়ায় বিয়ে ভাঙলেন প্রেমিক, প্রেমিকার আত্মহত্যা

বরিশালটাইমস, ডেস্ক
১:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

বিএমডব্লিউ না দেওয়ায় বিয়ে ভাঙলেন প্রেমিক, প্রেমিকার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিএমডব্লিউ ও সোনা যৌতুক হিসেবে না দেওয়ায় বিয়ে করতে আপত্তি জানান প্রেমিক। এর জেরে আত্মহত্যা করেছেন ২৬ বছর বয়সী এক চিকিৎসক। এমন ঘটনা ঘটেছে ভারতের কেরালার তিরুবনন্তপুরমে। এ ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন কেরালা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ভিনা জর্জ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ২৬ বছর বয়সী শাহানা একটি স্থানীয় সরকারি মেডিকেল কলেজের স্নাতকোত্তর শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, শাহানা তাঁর মা ও ভাইবোনের সঙ্গে থাকতেন। তাঁর বাবা দু বছর আগেই মারা যান। শাহানার সঙ্গে ইএ রুয়েইস নামের এক চিকিৎসকের প্রেমের সম্পর্ক ছিল। একসময়ে তাঁরা দুজনই বিয়ে করার সিদ্ধান্ত নেন।

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, রুয়েইসের পরিবার সোনা, ১৫ একর জমি ও বিএমডব্লিউ গাড়ি যৌতুক হিসেবে চায়। এ সব শুনে শাহানার পরিবার জানায়, তার এসব চাওয়া পূরণ করতে পারবে না। এরপর বিয়ে করতে আপত্তি জানান রুয়েইস। এতে হতাশ হয়ে আত্মহত্যা করেন শাহানা।

পুলিশ জানিয়েছে, শাহানার মরদেহের পাশে একটি সুইসাইড নোট লেখা ছিল। যাতে লেখা ছিল, সবাই শুধু অর্থ চায়। কেরালার স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন, যৌতুকের দাবির অভিযোগের বিষয়ে রাজ্যের মহিলা ও শিশু উন্নয়ন বিভাগকে একটি তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

আন্তর্জাতিক খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ  দলীয় সভায় আওয়ামী লীগের পদ ছাড়লেন স্বামী-স্ত্রী  মনপুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু  ছাগল চুরি করতে গিয়ে খেলনা পিস্তলসহ গ্রেপ্তার যুবক