১৮ মিনিট আগের আপডেট সকাল ১০:৫৭ ; শনিবার ; এপ্রিল ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিজিবির ভুয়া সদস্য আটক

বরিশালটাইমস রিপোর্ট
৭:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে ফিরোজ হোসেন খান (২৯) নামে বিজিবির এক ভুয়া সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে হিলি চেকপোস্ট গেট থেকে তাকে আটক করা হয়। আটক বিজিবির ভুয়া সদস্য ফিরোজ হোসেন খান জয়পুরহাট জেলার সদর উপজেলার চকভাদসা গ্রামের মাজেদুল মণ্ডলের ছেলে।

হাকিমপুর উপজেলার হিলি সিপি ক্যাম্পের নায়েক রাকিব হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে চেকপোস্টে দায়িত্ব পালন করার সময় ফিরোজ হোসেন খান চেকপোস্ট দিয়ে ভারতে যাওয়ার চেস্টা করেন। এসময় তাকে বাধা দেওয়া হলে তিনি নিজেকে বিজিবি সদস্য বলে দাবি করেন। তখন তার কাছে পরিচয়পত্র (আইডি কার্ড) দেখতে চাওয়া হলে তিনি একটি পরিচয়পত্র দেখান। পরিচয়পত্রে অনেক অসঙ্গতি থাকায় তাকে আটক করে ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বিজিবির ভুয়া সদস্য বলে স্বীকার করেন। এরপর হাকিমপুর থানায় সোপর্দ করে মামলা করা হয়।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দেশে করোনায় ৬১ আক্রান্তের মধ্যে ৩৬ জনই ঢাকার  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার  পুলিশ-সেনা নামলেই ফাঁকা, পরে যেই সেই!  বরিশাল র‌্যাবের খাদ্য সহায়তা পেল আত্মসমর্পণ করা ২৮৭ জলদস্যু  বিয়ে ভেঙে দিয়ে বর-কনেকে জরিমানা করলেন ইউএনও  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতার স্ট্যাটাস!  শ্বাসকষ্টে বিদেশফেরত ব্যক্তির মৃত্যু  বেলজিয়ামে ৩ বাংলাদেশিসহ আরও আক্রান্ত ১৪২২ জন  দিল্লির তাবলিগ জামাত থেকে দুইদিনে ৬৪৭ জন আক্রান্ত  করোনাভাইরাস: মুসলিমদের দোষ দেয়ায় ভারতের ওপর ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র