৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৫ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিদেশি অস্ত্র ও ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

বরিশালটাইমস রিপোর্ট
১১:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: নওগাঁর আত্রাইয়ের সাহেবগঞ্জ এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামি স্বেচ্ছাসেবক লীগ নেতা সাজ্জাদ চৌধুরী রিপনকে (৩৩) অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)-৫ সদস্যরা। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত রিপনের দেহ তল্লাশি করে জাপানের তৈরি ১টি বিদেশি রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২ শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় চোরাচালানের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি মোবাইল ফোন, একটি সিমকার্ড জব্দ করা হয়। র‍্যা-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দলের ডিএডি আশরাফউল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

রিপন আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আটককৃত আসামি রিপন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি সুকৌশলে আইন শৃংঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে দীর্ঘদিন যাবৎ নওগাঁ জেলার আত্রাইসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃত আসামিকে আত্রাই থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‍্যাবেব এসআই এনামুল হক বাদী হয়ে আত্রাই থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি, প্রতারক নুরে আলম গ্রেপ্তার  আ’লীগ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে বিশ্বাসী না: ওবায়দুল কাদের  বাংলাদেশি সন্দেহে ২০০ মুসলিমের ঘর ভাঙল ভারতীয় পুলিশ  বিউটিশিয়ানকে তুলে নিয়ে ৩ পুলিশ কর্মকর্তার নিপীড়ন!  পটুয়াখালীতে মেছো বাঘ উদ্ধার  এইডস্ আক্রান্ত তরুণীকে ধর্ষণ করে বিপাকে...!  কাশ্মীর সংকট: পাকিস্তান সফরে আসছেন ট্রাম্প, কী ভাবছে ভারত?  বরিশাল অঞ্চলের ৪৫ মাদ্রাসাশিক্ষক পাচ্ছেন বিএড স্কেল  দিনে মাদকবিরোধী অভিযান, রাতে সার্কেল অফিস পুড়িয়ে দিল দুর্বৃত্তরা!  বরগুনায় মাহফিল থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘গণধর্ষণ’