২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

বিপিএলে ফাইনালেও মিলারকে পাচ্ছে ফরচুন বরিশাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৬ অপরাহ্ণ, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

বিপিএলে ফাইনালেও মিলারকে পাচ্ছে ফরচুন বরিশাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: দ্বিতীয় কোয়ালিফায়ার শেষে ভোর রাতেই ছিল ডেভিড মিলারের ফ্লাইট। এতক্ষণে তার থাকার কথা দেশের পথে। তবে ফরচুন বরিশালের দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান আছেন ঢাকায় টিম হোটেলেই। দলের প্রবল অনুরোধে রাজি হয়ে শেষ পর্যন্ত ফাইনালে থেকে যাচ্ছেন তিনি।

বরিশালের সঙ্গে প্রাথমিকভাবে দুই ম্যাচের জন্যই চুক্তি ছিল মিলারের। সামনেই তার বিয়ে। বিপিএলে আসার আগে ব্যস্ত ছিলেন বিয়ের আয়োজন নিয়ে। বরিশাল অধিনায়ক তামিম ইকবাল ও দলের মালিকপক্ষের অনেক অনুরোধে সাড়া দিয়ে এই টুর্নামেন্টে খেলতে আসেন তিনি। এলিমিনেটর ও দ্বিতীয় কোয়ালিফায়ার শেষে তার দেশে ফেরা চূড়ান্ত হয়েই ছিল।

কিন্তু রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালে ওঠার পর বরিশালের সত্বাধিকারী, টিম ম্যানেজমেন্ট ও অধিনায়ক মিলে আরেক দফা তাকে অনুরোধ করেন ফিরে যাওয়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনার। সবার সেই চাওয়াকে সম্মান দিয়ে শেষ পর্যন্ত ফাইনাল খেলেই ফেরার সিদ্ধান্ত নেন মিলার।

বরিশালের স্কোয়াডে অবশ্য বিদেশী ব্যাটসম্যানদের মধ্যে আহমেদ শেহজাদ আছেন বাইরে অপেক্ষায়। তবে পাকিস্তানি এই ওপেনারের পারফরম্যান্সে সন্তুষ্ট নয় বরিশালের ম্যানেজমেন্ট। প্রথম দুই ম্যাচে ৩৯ ও ৬৬ করার পর সবশেষ ৬ ইনিংস মিলিয়ে তার রান ৬৮। স্কোয়াডে এছাড়াও আছেন লেগ স্পিনিং অলরাউন্ডার ইয়ানিক ক্যারাইয়াহ। তাকেও আপাতত প্রয়োজন পড়ছে না দলের। তাই মিলার চলে গেলে নতুন কোনো বিদেশি আনার পরিকল্পনা ছিল দলের। ‘কিলার মিলার’ নামে খ্যাত ব্যাটসম্যান রাজি হয়ে যাওয়ায় তাই সেই ঝামেলায় যেতে হচ্ছে না বরিশালকে।

ফাইনাল খেলার জন্য আকর্ষণীয় অঙ্কের পারিশ্রমিকও পাচ্ছেন মিলার। তার আগের দুই ম্যাচের তুলনায় যা অনেক বেশি।

১১ বছর পর এবার বিপিএল খেলছেন মিলার। এলিমিনিটের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে বিপক্ষে জয়ের খুব কাছে গিয়ে তিনি আউট হয়ে যান ১৭ রানে। দ্বিতীয় কোয়ালিফায়ারে মুশফিকুর রহিমের সঙ্গে জুটিতে দলের জয় সঙ্গে নিয়েই ফেরেন অপরাজিত ২২ রান করে।

ফাইনালে শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে বরিশাল।’

20 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন