১ ঘণ্টা আগের আপডেট রাত ১১:৬ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিমান বিধ্বস্তে নিহত বরিশালের পিয়াসের বাসায় হাসানাত আব্দুল্লাহ

বরিশাল টাইমস রিপোর্ট
৩:১০ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৮

মন্ত্রীর পদমর্যাদা পেয়ে বরিশালে এসেই নেপালের কাঠমাণ্ডুতে বিমান দুর্ঘটনায় নিহত এমবিবিএস চূড়ান্ত পর্বের শিক্ষার্থী পিয়াস রায়ের বাসভবনে যান পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। বৃহস্পতিবার (১৫ মার্চ) সন্ধ্যায় তিনি বরিশাল নগরের নতুনবাজার সংলগ্ন গফুর লেনে নিহত পিয়াসের বাসায় যান এবং তার পরিবার পরিজনকে সমবেদনা জ্ঞাপন করেন।

পিয়াসের মরদেহ দেশে আনাসহ যেকোনো প্রয়োজনে শোকাহত পরিবারকে সার্বিক সহযোগিতা দেওয়া ও পাশে থাকার প্রতিশ্র“তি দেন হাসানাত। এসময় আবুল হাসানাত আবদুল্লাহ’র সাথে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, বরিশালের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান,বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার এসএম রূহুল আমিন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এদিকে নিহতর পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১ লাখ টাকার অর্থ সহায়তা দেয়ার কথা জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক। এর আগে বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে প্লেনযোগে বরিশাল বিমানবন্দরে পৌছান আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

এসময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাকে সেখানে গিয়ে তাকে অভিনন্দন জানান। পরে সেখানে অনুষ্ঠিত এক সভায় নেপালের কাঠমাণ্ডুতে বিমান দুর্ঘটনায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করেন।

হাসনাত আবদুল্লাহ বলেন- জাতির জনক শেখ মুজিবুর রহমানের মৃত্যুর পর মুক্তিযুদ্ধের চেতনা নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছিল। ওই সময় মুক্তিযোদ্ধারা পরিচয় দিতেও ভয় পেতো।আজ সেই ভয় কেটে গেছে, সময়ের সাথে সাথে দেশে উন্নয়নের ধারা বইছে। আর তাও আওয়ামী লীগ সরকারের আমলে।

আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশে ব্যাপক উন্নয়ন হয়। তিনি নৌকায় ভোট চান এবং শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য নেতাকর্মী তথা বরিশালবাসীর কাছে দাবি জানান। সভায় বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্যে রাখেন শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু, অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, সাবেক উপমন্ত্রী ধীরেন্দ্র নাথ শম্ভু-এমপিসহ ১০টি উপজেলার চেয়ারম্যান, মেয়রসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সভাশেষে তিনি বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনের সভাকক্ষে আওয়ামী লীগের অপর একটি সভায় যোগ দেন।সেখানেও নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালনসহ তাদের আত্মার মুক্তি ও মাগফেরাত কামনা করা হয়।”

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’  বরিশালে চুরি যাওয়া ও হারানো ১৭ ফোন উদ্ধার: খুশি মালিকরা  বরিশালে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই