৩ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৩৩ ; মঙ্গলবার ; ডিসেম্বর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিমান বিধ্বস্ত: ৩৬ বাংলাদেশির মধ্যে বেঁচে আছেন ১৪ জন

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৪ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৮

নেপালের রাজধানী কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানের ৩৬ বাংলাদেশির মধ্যে ১৪ জন জীবিত রয়েছে।  কাঠমান্ডুতে কর্মরত বাংলাদেশের রাষ্ট্রদূত মাশফি বিনতে শামস এ তথ্য জানিয়েছেন।

তবে ইউএস-বাংলা কর্তৃপক্ষ দাবি করেছে, দুর্ঘটনার পর অন্তত ১৬ যাত্রী এখনো জীবিত রয়েছে।

বিমানটিতে চার ক্রুসহ ৬৭ যাত্রীর মধ্যে বাংলাদেশি ছাড়াও নেপালের ৩৩ জন এবং একজন করে মালদ্বীপ ও চীনের যাত্রী ছিলেন বলে জানা গেছে।

আজ সোমবার এসটু-এইউজি মডেলের ৭৮ সিটের ওই বিমানটি ঢাকা থেকে কাঠমান্ডুর উদ্দেশে রওয়ানা দেয়। দুপুর ২টা ২০ মিনিটে বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয়।

তবে যান্ত্রিক ত্রুটির কারণে এ দুর্ঘটনা হয়েছে বলে ধারণা করছেন নেপালের বেসরকারি বিমানচলাচল কর্তৃপক্ষের প্রধান সঞ্জীব গৌতম।  এদিকে বিমান দুর্ঘটনার জন্য ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের নিয়ন্ত্রণ কক্ষের দেওয়া ভুল তথ্যকে দায়ী করেছে ইউএস-বাংলা।

জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে তারা  পুলিশের সামনে থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে স্পেনকে হারিয়ে শেষ আটে মরক্কো  বিয়ের হুমকি দিলেন স্বামী: ২ সন্তানকে পুড়িয়ে মারলেন মা  লাখ টাকায় বিক্রি প্রধানমন্ত্রীর উপহারের ঘর!  স্বামীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রেমিকার হাত ধরে উধাও স্ত্রী  আ.লীগ অফিস ভাঙচুর: গ্রেফতার আতঙ্কে বাড়িছাড়া বিএনপি নেতাকর্মীরা  ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্বভার নিলেন বাইশারী কলেজের নতুন সভাপতি গোলাম ফারুক  বরগুনা/ ছেলে মারা যাওয়ার ৪ বছরেও শাশুড়িকে ঘরে উঠতে দিলেন না পুত্রবধূ  বিএনপির ১৫০০ নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ