১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বিমান মন্ত্রীপত্নী বিউটি হাসপাতালে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৯ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০১৬

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননের সহধর্মিনী বিশিষ্ট সমাজ সেবিকা লুৎফুন্নেছা খান বিউটি গুরুতর অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ব্যাংককের ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পিত্তথলিতে পাথর ও কিডনির সমস্যা জনিত অসুখে ভুগছিলেন। রোববার তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ব্যাংকক হাসপাতালের চিকিৎসকরা। এদিকে তার রোগমুক্তি কামনায় উপজেলা পরিষদ জামে মসজিদসহ বাবুগঞ্জের ৬ ইউনিয়নের অর্ধশতাধিক মসজিদে রোববার মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 

ওয়ার্কার্স পার্টি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে বিভিন্ন মসজিদে ওই দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন মসজিদে ওই দোয়া-মোনাজাতকালে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের এমপি এ্যাড. শেখ মোঃ টিপু সুলতান, প্যান-প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পরিচালক আতিকুর রহমান, দেহেরগতি ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান, ওয়ার্কার্স পার্টির উপজেলা সম্পাদক টি.এম শাহজাহান, প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না, যুবমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি আজিজুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় সহ-সম্পাদক শাহিন হোসেন, জেলা সম্পাদক জামাল হোসেন, ওয়ার্কার্স পার্টির নেতা কাজী শাহ আলম, আনিসুর রহমান সবুজ, আনোয়ার হোসেন, মাঝি মাসুম রেজা, আমিনুল ইসলাম, ছাত্রমৈত্রী নেতা সুজন আহমেদ প্রমুখ।

 

এদিকে ওয়ার্কার্স পার্টির সদর শাখার উদ্যোগে রোববার বিকেলে উপজেলা পরিষদ জামে মসজিদে মন্ত্রীপতœীর রোগমুক্তি কামনায় এক মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় সদর শাখার সম্পাদক মজিবুর রহমান লিটু, নূর আলম শরীফ, যুবমৈত্রীর উপজেলা সভাপতি আলাউদ্দিন খান, সম্পাদক হাসানুর রহমান পান্নু, যুবমৈত্রী নেতা আবু হানিফ, জামাল গাজী, কাজী জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন