২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিয়ে উপলক্ষে মিলারের হবু স্ত্রীকে যে উপহার দিলো ফরচুন বরিশাল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, ০৩ মার্চ ২০২৪

বিয়ে উপলক্ষে মিলারের হবু স্ত্রীকে যে উপহার দিলো ফরচুন বরিশাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিপিএলের দশম আসর খেলতে এসে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। ফরচুন বরিশালের হয়ে প্লে-অফ ও ফাইনালসহ মোট তিন ম্যাচ খেলেন তিনি। নিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগেই প্রোটিয়া ক্রিকেটার জানিয়েছিলেন, রোববার (৩ মার্চ) বিয়ে করতে যাচ্ছেন তিনি। বিপিএলের শিরোপা জয়ী বরিশাল তারকা এই ক্রিকেটারের বিয়ে উপলক্ষে তার হবু স্ত্রীর জন্য উপহার পাঠিয়েছে।

ফরচুন বরিশালের কর্ণধার মিজানুর রহমান বলেন, ‘আমাদের পক্ষ থেকে মিলারকে ধন্যবাদ জানিয়েছি। আমাদের পক্ষ থেকে তার হবু স্ত্রীর জন্য জামদানি শাড়ি গিফট করে দিয়েছি।’ চলতি মাসেই লঞ্চে করে বিপিএলের ট্রফি বরিশালে নিয়ে যাওয়া হবে বলে জানান মিজানুর রহমান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা চেষ্টা করছি লঞ্চে করে নিয়ে যাওয়ার জন্য।

মেডিকেল চেকআপের জন্য তামিম বাইরে চলে গেছে। তামিম আসার পরপরই আমরা চেষ্টা করবো একটা তারিখ নির্ধারণ করে ট্রফি নিয়ে যেতে। আমরা জানিয়ে দেবো সবাইকে।’ বিসিবিকে সকল ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে আলোচনায় বসার আহ্বান জানিয়ে বরিশালের কর্ণধার বলেন, ‘বিসিবি আমাদেরকে কখনো ডাকেই নাই। আপনাদের মাধ্যমেই বলতেছি- তাদের উচিত আমাদেরকে ডাকা। যদি এভাবেই বিপিএলকে চালান, তা একসময় হারিয়ে যাবে।’

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন