১৮ মিনিট আগের আপডেট বিকাল ৪:৬ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিশ্বকাপের বাকি আর মাত্র ১০০ দিন

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪৩ অপরাহ্ণ, মার্চ ৫, ২০১৮
ক্ষণগণনা চলছে জোরেসোরেই। রাশিয়ায় ২০১৮ ফুটবল বিশ্বকাপের পর্দা উঠতে যে বাকি আর মাত্র ১০০ দিন। অপেক্ষার পালাটা কাল থেকে নেমে আসবে দুই অঙ্কের ঘরে।
জমজমাট বিশ্ব শ্রেষ্ঠত্বের আসরের জন্য অধীর অপেক্ষায় মুখিয়ে আছেন ফুটবলপ্রেমীরা। আগামী ১৪ জুন উদ্বোধনী ম্যাচে সৌদি আরবকে আতিথেয়তা দেবে রাশিয়ানরা।এক মাস ব্যাপী ২১তম ওয়ার্ল্ডকাপের সমাপ্তি ঘটবে ১৫ জুলাইয়ের ফাইনালের মধ্য দিয়ে। মস্কোর লুজনিকি স্টেডিয়ামে শেষ হাসি কারা হাসবে সেটা এখনো অনেক পরের কথা। তার আগে ব্যস্ত সবাই বিশ্বকাপ শুরুর কাউন্টডাউন নিয়ে।ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জার্মানি ‘এফ’ গ্রুপে। নকআউট পর্বের মিশনে জার্মানদের লড়তে হবে সুইডেন, মেক্সিকো ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে। ‘ডি’ গ্রুপে গতবারের রানার্সআপ লিওনেল মেসির আর্জেন্টিনার সামনে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। বাছাইপর্ব থেকে সবার আগে মূল পর্বে নাম লেখানো পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল পড়েছে ‘ই’ গ্রুপে। সেলেকাওদের মোকাবিলা করতে হবে সুইজারল্যান্ড, কোস্টারিকা ও সার্বিয়াকে।আয়োজক দেশ রাশিয়ার বাকি দুই গ্রুপ (এ) সঙ্গী লুইস সুয়ারেজের উরুগুয়ে ও লিভারপুলের হয়ে প্রিমিয়ার লিগ মাতানো মোহাম্মদ সালাহর মিশর।দুই জায়ান্ট পর্তুগাল ও স্পেন পড়েছে একই গ্রুপে। ‘বি’ গ্রুপের বাকি দুই দল অপেক্ষাকৃত দুর্বল। মরক্কো ও ইরান। শিরোপার আরেক দাবিদার ফ্রান্সের অবস্থান ‘সি’তে। গ্রুপ পর্বে ফ্রেঞ্চদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, পেরু ও ডেনমার্ক।তারকাসমৃদ্ধ ইংল্যান্ড ও বেলজিয়ামকে একই গ্রুপ (জি) থেকে শেষ ষোলোর টিকিটের লড়াইয়ে নামতে হবে। তাদের চ্যালেঞ্জ জানাবে পানামা ও তিউনিসিয়া। সবশেষ ‘এইচ’ গ্রুপেও প্রতিদ্বন্দ্বিতা উপভোগ করবেন দর্শকরা। পোল্যান্ড, কলম্বিয়া, সেনেগাল ও জাপান কেউ কাউকে ছেড়ে কথা বলবে না।
খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিয়ে বাড়িতে গয়না নিয়ে সংঘর্ষে কনের দাদি নিহত, বরসহ আটক ১২  গলাচিপায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান  কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫