৩ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৩৪ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু, গ্রামের বাড়িতে শোকের মাতম

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৩৬ অপরাহ্ণ, মে ২০, ২০২২

বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু, গ্রামের বাড়িতে শোকের মাতম

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয় এশিয়ান প্যাসিফিক ইউনিভার্সিটির তৃতীয় বর্ষের শিক্ষার্থী ইমাম হোসেনের মৃত্যুতে তার গ্রামের বাড়ি ভোলার লালমোহনের পশ্চিম চরউমেদ ইউনিয়নের কলেজপাড়া এলাকায় চলছে শোকের মাতম। গত বৃহস্পতিবার সকালে বিশ^বিদ্যালয়ের ৭ তলা থেকে নিচে পড়ে মারা যায় শিক্ষার্থী ইমাম হোসেন। শুক্রবার সকালে গ্রামের বাড়িতে ইমাম হোসেনের লাশ আনা হলে তাকে এক নজর দেখতে ছুটে আসেন তার সহপাঠি, আত্মীয়-স্বজনসহ এলাকার মানুষ। পরে ডা. আজহার উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ইমাম হোসেনের লাশ দাফন করা হয়। নিহতের বাবা-মাসহ স্বজনদের গগণবিদারী আর্তনাদে ভারী হয়ে উঠেছে ওই এলাকার আকাশ-বাতাস।

জানা যায়, কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন নিয়ে ৩-৪ বছর আগে ঢাকায় যায় ইমাম হোসেন। সেখানে গিয়ে এশিয়ান প্যাসিফিক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ভর্তি হন। হয়ে উঠেন ওই বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবি ছাত্র। দায়িত্ব পালন করেন সাইবার সিকিউরিটি ক্লাবের সভাপতির। নিজের দক্ষতা আর মেধার কারণে বেশ কয়েকবার পুরস্কার পেয়েছেন সরকারীভাবে। ব্যবসায়ি পরিবারের সন্তান ইমাম হোসেন। দুই ভাইর মধ্যে বড় সে। অন্য মানুষের তুলনায় ইমামের বা পা এবং হাতে সমস্যা ছিল। যার জন্য কিছুটা প্রতিবন্ধি হয়ে পড়ে সে। তবুও শারীরিক প্রতিবন্ধকতা ইমাম হোসেনকে দমিয়ে রাখতে পারেনি।

নিহত ইমামের চাচা মো. জুয়েল বলেন, কিভাবে তার মৃত্যু হয়েছে তা আমরা জানিনা। শুনেছি কলেজের ৭ তলা বিল্ডিং থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে। তবে কেন সে আত্মহত্যার পথ বেচে নিয়েছে, কে দায়ী এর জন্য? তাদের খুঁজে বের করতে হবে।

ইমামের বাবা বাহার পাটোয়ারি বলেন, আমার ছেলে অনেক মেধাবি ছিল। তার স্বপ্ন ছিল সে কম্পিউটার ইঞ্জিনিয়ার হবে। কেন ছেলের এমন হলো। তার মৃত্যুর জন্য যারা দায়ী তাদের শাস্তির দাবি জানাচ্ছি।’

 

বরিশালের খবর, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার