৪ মিনিট আগের আপডেট সকাল ৮:৪৭ ; শনিবার ; ডিসেম্বর ১৫, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিসিসির সাত কর্মকর্তাকে শাস্তিমুলক বদলি

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৮

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) বিভিন্ন দপ্তরের সাত কর্মকর্তা পদে রদবদল করা হয়েছে। তার মধ্যে ৬ কর্মকর্তাকে প্রশাসনিক শাখার বিশেষ কর্মকর্তা (ওএসডি) হিসাবে পদায়ন করা হয়েছে। সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গত ২৩ অক্টোবর দায়িত্ব গ্রহণ করেন। এর এক মাস পর গত মঙ্গলবার নগর ভবনের কর্মকর্তা পদে বড় ধরনের রদবদল করা হলো।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. খাইরুল হাসান। বুধবার (৫ ডিসেম্বর) সকলে নতুন পদে যোগদান করেছেন। জানা গেছে- নানা ধরনের অভিযোগে একের পর এক কর্মকর্তাদের রদবদলে নগরভবনে কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে নানা শংকা বিরাজ করছে।

এর আগে গত ১৫ নভেম্বরর বিসিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল মোতালেবকে পদাবনতি করে নির্বাহী প্রকৌশলী করা হয়। বিগত মেয়রের সময়ে জাল সনদ ব্যবহার করে পদোন্নতি নেওয়ার অভিযোগ রয়েছে আব্দুল মোতালেবের বিরুদ্ধে। তত্ত্বাবধায়ক প্রকৌশলীর চলতি দায়িত্ব পেয়েছেন মো. আনিসুজ্জামান।

মঙ্গলবার প্রশাসনিক শাখার বিশেষ কার্যপদে পদায়নকৃত ৬ কর্মকর্তা হলেন- বাজেট শাখার হিসাবরক্ষণ কর্মকর্তা মো. মশিউর রহমান, প্রশাসনিক কর্মকর্তা আসমা বেগম রুমি, পরিচ্ছন্ন কর্মকর্তা দিপক লাল মৃধা, হাট-বাজার শাখার তত্ত্বাবধায়ক নুরুল ইসলাম, উচ্ছেদ শাখার পরিদর্শক জাহাঙ্গীর হোসেন ও যান্ত্রিক শাখার শংকর চন্দ্র বণিক।

এদের মধ্যে প্রশাসনিক কর্মকর্তা আসমা বেগম রুমিকে পদাবনতি করে পূর্বের উচ্চমান সহকারী পদে ফিরিয়ে নেয়া হয়। প্রশাসনিক কর্মকর্তার নতুন দায়িত্ব পেয়েছেন পরিসংখ্যানবিদ স্বপন কুমার দাস। হিসাবরক্ষণ কর্মকর্তা (বাজেট ও অডিট) মো. আক্তারুজ্জামান সবুজকে দেওয়া হয়েছে বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তার দয়িত্বে।

প্রধান নির্বাহী কর্মকর্তা মো. খাইরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় রদবদলের পরিপত্র জারি করে সংশ্লিস্ট কর্মকর্তাদের পৌঁছে দেওয়া হয়েছে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাজাকার সাঈদীর পুত্রসহ ১৫ বিএনপি এমপি প্রার্থী নজরদারিতে!  বরিশালে যাত্রীবাহি মাহেন্দ্র উল্টে চালক নিহত  ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ  আ'লীগ নেতার পা ভেঙে দিল যুবলীগের নেতাকর্মীরা  বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা ভাঙচুর, আহত ১৫  উন্নয়নের স্বার্থেই দলমত নির্বিশেষে ট্রাকে ভোট দেবে মানুষ : আতিক  নির্যাতিত মানুষই হাফিজকে ভোলা থেকে বিদায় করবে: আলী আজম  শহীদ বুদ্ধিজীবী দিবসে মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান  'এমপি হতে আসিনি, জনগণকে এমপি বানাতে এসেছি'  যুদ্ধাপরাধীদের স্বজনেরা ক্ষমতায় এলে দেশের অকল্যাণ হবে: প্রধানমন্ত্রী