২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিসিসি কাউন্সিলর রুপার বিরুদ্ধে থানায় অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, ১০ মে ২০১৭

বরিশাল নগরীর সংরক্ষিত ওয়ার্ডের ইসরাত আমান রুপার বিরুদ্ধে এবার থানায় অভিযোগ করলেন সাপুড়ে মান্না পাহাড়ি। মঙ্গলবার (০৯ মে) রাতে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় অভিযোগটি করা হয়।

পুলিশ জানিয়েছে- সাপুড়ে মান্না পাহাড়ি নিজেই থানায় উপস্থিত হয়ে অভিযোগটি করেছেন। এর আগে বছর ২০১৫ সালে এই নারী কাউন্সিলর ও বিসিসির ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কেএম শহীদুল্লাহ হৃদয়ঘটিত বিষয়টি নিয়ে শিরোনাম হয়। তখন তাদের মধ্যে দ্বন্দ্বে জেরে শহীদুল্লাহ রুপার বিরুদ্ধে নানা অভিযোগ মিডিয়ায় তুলে ধরেছিলেন।’

মান্না পাহাড়ি অভিযোগে বলেছেন- রাজা নামের এক ব্যক্তি দীর্ঘদিন ধরে তাকে (মান্না পাহাড়ি) হুমকি দিচ্ছে। যে ঘটনায় গত ৩০ এপ্রিল থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

ওই ঘটনায় রুপা ক্ষুব্ধ হয়ে তাকে ফোনে খুন জখমের হুমকি দেন। অবশ্য মান্না পাহাড়ি হুমকির একটি মোবাইল রেকর্ডিংও মিডিয়া কর্মীদের দিয়েছেন।

ওই ফোনআলাপে কাউন্সিল রুপা সাপুড়ে মান্না পাহাড়িকে বলতে শোনা যায়- আমি তোর মতো ১০টা মান্না জন্ম দিতে পাড়ি। তুই যদি বেঁচে থাকতে চাও তাহলে সাংবাদিক দিয়ে রাজাকে বিরক্ত করবি না। তোর যত সমস্যা সব আমাকে বলবি, আমি সমাধান করে দিব। বাঁচতে হলে আমার কথা তোকে শুনতে হবে।

তবে কাউন্সিলর রুপা হুমকি বিষয়টি অস্বীকার করে এখন বলছেন- মান্না পাহাড়িকে হুমকি দেওয়ার প্রশ্ন আসে না। তিনি শুধু তার কাছে রাজার বিষয়টি জানতে চেয়েছেন।

অভিযোগটি হাতে পাওয়া বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মো. আওলাদ হোসেন মামুন বরিশালটাইমসকে বলেন- প্রাথমিকভাবে বিষয়টি সাধারণ ডায়েরি হিসেবে নেয়া হয়েছে। পরবর্তীতে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন