২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিসিসি নির্বাচনে প্রার্থীতায় আগ্রহ নেই বিএনপি নেতা সরোয়ারের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, ০৯ ডিসেম্বর ২০১৭

অবশেষে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের জানিয়ে দিলেন আগামী বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি অংশ নিচ্ছেন না। কিন্তু আগামীতের জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইছেন।

শনিবার (০৯ ডিসেম্বর) বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে আয়োজিত বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের স্মৃতিকথা শীর্ষক মতবিনিময় সভায় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই নেতা তার অবস্থান তুলে ধরলেন। অবশ্য সরোয়ার যে আগামী সিটি কর্পোরেশনে মেয়র অংশ নিচ্ছেন না সেই বিষয়টি এর আগেও জানান দিয়েছিলেন।

এর আগে আলোচনা সভায় সরোয়ার বলেন- স্বাধীনতার রক্ষাকবচ হলো গণতন্ত্র। কিন্তু আজ দেশে গণতন্ত্র ভুলুণ্ঠিত হতে বসেছে। জনগণ আওয়ামী লীগ সরকারের ওপর থেকে আস্থা হারিয়েছে।

তারপরেও জোর করে ক্ষমতায় থাকতে চাইছে এই আ’লীগ সরকার। কিন্তু এটা দেশের মানুষ কোন দিনও হতে দেবে না। যে কাণে গণতন্ত্র রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে। ওই সভায় উপস্থিত ছিলেন- প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল আলম ফরিদ এবং মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার প্রমুখ।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন