১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বিস্ফোরণে নিহত আরও দুজনের পরিচয় মিলেছে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৫ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন ::  চট্টগ্রাম নগরের পাথরঘাটা গ্যাসলাইন বিস্ফোরণের ঘটনায় নিহত আরও দুজনের পরিচয় পাওয়া গেছে। এ নিয়ে নিহত সাতজনের মধ্যে ছয়জনের পরিচয় নিশ্চিত হওয়া গেল। এক পুরুষের লাশের পরিচয় মেলেনি।

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কান্তি দাশ প্রথম আলোকে জানান, সর্বশেষ পরিচয় পাওয়া নিহত দুজন হলেন মোহাম্মদ সেলিম (৪০) ও মোহাম্মদ শুক্কুর (৪২)। পেশায় রিকশাচালক সেলিম নগরের কাজীর দেউড়ির স্টেডিয়াম পাড়ার একটি বস্তিতে থাকতেন। তাঁর গ্রামের বাড়ি কক্সবাজারের মহেশখালী উপজেলায়। আর দিনমজুর শুক্কুরের গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। তাঁদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।আজ রোববার সকালে চট্টগ্রামের পাথরঘাটা এলাকায় একটি ভবনের নিচতলায় গ্যাসের পাইপলাইন বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর দেয়াল ধসে পাশের রাস্তা ও আরেকটি বাড়ির ওপর গিয়ে পড়ে। এতে সাতজন নিহত হন।

নিহত সাতজনের মধ্যে অন্যরা হলেন: প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অ্যানি বড়ুয়া (৪০), গৃহিণী জুলেখা খানম ফারজানা (৩০) ও তাঁর দ্বিতীয় শ্রেণি পড়ুয়া ছেলে আতিকুর রহমান শুভ (৮) এবং রঙমিস্ত্রি নুরুল ইসলাম (৪০)।

এই ঘটনায় আহত হয়েছেন ১০ জন। তাঁদের মধ্যে নয়জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন