৬ মিনিট আগের আপডেট বিকাল ১:১৩ ; মঙ্গলবার ; নভেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিয়েতে রাজি না হওয়ায় নাক-জিভ কেটে দিলো বিধবা নারীর

বিশেষ বার্তা পরিবেশক
১১:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বিয়ে করতে না চাওয়ায় ২৮ বছরের বিধবা এক নারীর নাক ও জিভ কেটে নিয়েছে দুষ্কৃতিকারীরা। ভারতের রাজস্থানের জয়সলমের জেলার সাঁকদা থানা এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর পাঁচজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকা

জানা গেছে, ১৭ অক্টোবর বসির খান নামে স্থানীয় এক বাসিন্দা সাঁকদা থানায় অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেন তার বোন গুড্ডির কথা। গুড্ডির ৬ বছর আগে বিয়ে হয়েছিল। বিয়ের বছরখানেক পরই তার স্বামীর মৃত্যু হয়।

স্বামী মারা যাওয়ার পর ছেলেকে নিয়েই আছেন গুড্ডি। কিন্তু তার ওপর চাপ তৈরি করছিলেন শ্বশুরবাড়ির লোকেরা। তারা বাধ্য করছিলেন গুড্ডির থেকে ১৫ বছরের বড় এক ব্যক্তিকে বিয়ে করতে। কিন্তু তাতে রাজি হননি তিনি। সেখান থেকেই শুরু ঝামেলা।

দেশটির পুলিশ জানিয়েছে, হামলার দিন বাড়িতে গুড্ডি আর তার মা একাই ছিলেন। সেদিন হঠাৎ তাদের বাড়িতে ঢুকে পড়ে ১০ থেকে ১৫ জন হামলাকারী। তাদের হাতে তলোয়ারসহ একাধিক ধারালো অস্ত্র ছিল। ছিল বন্দুক ও লাঠি। সেসময়ই গুড্ডি আর তার মায়ের ওপর হামলাকারীরা ঝাঁপিয়ে পড়ে। গুড্ডির জিভ ও নাক কেটে নেয়া হয়। চিৎকার শুনে আশেপাশের লোক ছুটে এসে পুলিশকে খবর দেন এবং আহত দুই মহিলাকে হাসপাতালে নিয়ে যান।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় চেয়ারম্যানকে কুপিয়ে জখম: সাবেক চেয়ারম্যানের নামে মামলা  বাউফলে ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত  মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করতে বন্দি করলো মা, ক্ষোভে আত্মহত্যা  ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, আহত ১০  বিয়ের প্রলোভন পাত্রীকে রাতভর ধর্ষণ করলো ঘটক ও বর  পঙ্গুত্বের কারণে ভিক্ষুক বেশে হামিদের ইয়াবা পাচার  ভয়াবহ আগুনে জ্বলছে মহাখালীর সাততলা বস্তি!  নতুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান  নেশার করার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা!  মহানবী’র (সা.) পবিত্র জন্মভূমিতে এই প্রথম পা পড়লো কোনো ইহুদিবাদী প্রধানমন্ত্রীর