৭ মিনিট আগের আপডেট বিকাল ২:৪৪ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিয়ের এক মাসের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
১:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০১৮

বিয়ের এক মাস যেতে না যেতেই শ্বশুর বাড়ি থেকে লাশ হয়ে ফিরলেন নববধূ মিম আক্তার (২১)। রোববার (০১ এপ্রিল) সকালে শহরের কৃষ্ণকাঠি শ্বশুর বাড়ি থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পুলিশ ও নববধূর স্বজনরা জানিয়েছে, কৃষ্ণকাঠি এলাকার ইমারত শ্রমিক ফারুক মিনার ছেলে অটোরিকশা চালক রাকিব মিনার (রাকা) সঙ্গে পৌরসভা খেয়াঘাট এলাকার ইলেকট্রিশিয়ান মেকার দুলাল গাজীর মেয়ে মিম আক্তারের এক মাস আগে বিয়ে হয়। বিয়ের পর শ্বশুর বাড়িতে থাকতেন মিম।

শনিবার (৩১ মার্চ) রাতে মিমের সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়।

রাত ১১টার দিকে স্বামী রাকিব মিনা ফোন করে মিমের বাবাকে জানান, তার মেয়ে ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে মিমের বাবা দুলাল গাজী গিয়ে দেখেন তার মেয়ের নিথর দেহ পড়ে আছে রাবিকের কক্ষের বিছানায়।

ঘটনার খবর পেয়ে সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নববধূর চাচা শ্বশুর মো. বাবুল মিনা বরিশালটাইমসকে বলেন, রাকিবের সাথে ২১ দিন আগে মিমের বিয়ে হয়েছে। রাকিব শহরে অটোরিকশা চালায়। রাতে বাসায় ফিরে ঘরের ভেতর থেকে দরজা বন্ধ দেখে মিমকে ডাকাডাকি করে দরজা না খোলায় আমরা দরজা ভেঙে ঘরে ঢুকে মিমকে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় দেখতে পাই। কি কারণে সে আত্মহত্যা করেছে তা আমরা জানি না।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

মিমের বাবা বলেন, কি কারণে তার মেয়ের মৃত্যু হয়েছে, আসল কারণ উদঘাটন করুক পুলিশ।

ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান  কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫  বরিশালে ককটেল বিস্ফোরণ  বিদেশে থেকেও বিস্ফোরক মামলার প্রধান আসামি হলেন বিএনপি নেতা