১২ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৩৩ ; মঙ্গলবার ; জানুয়ারি ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ: পল্লীবিদ্যুতের লাইনম্যান গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের গৌরনদী উপজেলায় পল্লী বিদ্যুতের লাইনম্যান নাজমুল হাসানের বিরুদ্ধে তালাকপ্রাপ্ত এক নারীকে (২১) বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে গৌরনদী থানায় ধর্ষণ মামলা করেছেন। অভিযুক্ত লাইনম্যান নাজমুল হাসান আকনকে গ্রেপ্তার করে বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠায় পুলিশ।

নাজমুল হাসান আকন মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ মাইচপাড়া গ্রামের মোসলেম আকনের ছেলে ও পল্লী বিদ্যুৎ গৌরনদী জোনাল অফিসের আওতাধীন শরিকল সাব-স্টেশনের লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন। ধর্ষণ মামলায় গ্রেপ্তারের খবর জানাজানি হলে লাইনম্যানের পদ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জানা গেছে- নির্যাতনের শিকার ওই নারীর বাড়ি গৌরনদী উপজেলায়। প্রায় এক বছর আগে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ ঘটে।

নারী অভিযোগ করেন, এক মাস আগে তার বাড়ির পাশে পল্লী বিদ্যুতের লাইন মেরামত করতে আসেন নাজমুল হাসান। ওই সময় তার সঙ্গে নাজমুল হাসানের পরিচয় হয়। এর কিছুদিন পর তাদের আবার দেখা হয়। কথোপকথনের একপর্যায়ে নাজমুল হাসান তার মুঠোফোন নম্বর চেয়ে নেন। এরপর তিনি প্রায়ই ফোন দিয়ে তার সঙ্গে কথা বলতেন। কিছুদিন পর নাজমুল হাসান তাকে প্রেমের প্রস্তাব দেন। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সুবাদে গত ৯ জানুয়ারি সকাল ১০টার দিকে তিনি শরিকল সাব-স্টেশনে প্রেমিক নাজমুল হাসানের সঙ্গে দেখা করতে যান। সে সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেন নাজমুল হাসান। পরে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান নাজমুল হাসান। এ ঘটনায় বুধবার সকালে নাজমুল হাসানকে আসামি করে গৌরনদী থানায় ধর্ষণ মামলা করেন।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান বরিশালটাইমসকে জানান, মামলার পর শরিকল এলাকায় অভিযান চালিয়ে নাজমুল হাসানকে গ্রেপ্তার করা হয়। দুপুরে তাকে সোপর্দ করা হয় বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে পল্লী বিদ্যুৎ গৌরনদী জোনাল অফিসের ডিজিএম জুলফিকার হায়দার চৌধুরী বরিশালটাইমসকে বলেন, দুপুরে ধর্ষণ মামলায় লাইনম্যান নাজমুল হাসানের গ্রেপ্তারের বিষয়টি জানতে পারি। পরে ঊধ্বর্তন কর্মকর্তাদের নির্দেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জেল খাটার পরেও এমবিবিএস ডাক্তার পরিচয়ে প্রতারণা: অত:পর ধরা  ‘পাগল’ কাদের মির্জাকে পাবনায় পাঠান, নইলে গণধোলাই খাবে: নিক্সন চৌধুরী  উপহারস্বরুপ ভারত থেকে ২০ লাখ ডোজ ভ্যাকসিন আসছে বুধবার  ইমামের সততা: ভুলে ব্যাংক একাউন্টে আসা বিপুল টাকা দিলেন ফেরত  আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষ ধরা  অভিনেতা মীর সাব্বির ছাত্রদলের রাজনীতিতে জড়িত, কিন্তু....  ইয়াবা বিক্রির সময় নারীসহ পুলিশ কর্মকর্তা আটক  বাউফলে পানিতে ডুবে শিশুর মৃত্যু  বাউফলে সড়কে অবৈধ ট্রলি  চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন  দৌলতখানে কাউন্সিলর প্রার্থী হাকিমের গণসংযোগ